fbpx

ব্যাঙ্ক অব বরোদায় ৪১৮ ম্যানেজার, গ্রুপ হেড

ব্যাঙ্ক অব বরোদায় ৪১৮ জন সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার, টেরিটরি হেড ও গ্রুপ হেড নিয়োগ করা হবে। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন। যে-কোনো একটি পদের জন্য আবেদন করা যাবে।

ক্রমিক সংখ্যা ১:  সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার: শূন্যপদ ৩৭৫। ক্রমিক সংখ্যা ২: টেরিটরি হেড: শূন্যপদ ৩৭। ক্রমিক সংখ্যা ৩: গ্রুপ হেড: শূন্যপদ ৬।

বয়সসীমা: বয়স হতে হবে ৬ মে ২০১৮ তারিখের হিসেবে সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার পদের জন্য ২৩-৪০ বছরের মধ্যে, টেরিটরি হেড পদের জন্য ৩০-৪৫ বছরের মধ্যে, গ্রুপ হেড পদের জন্য ৩৫-৫০ বছরের মধ্যে। সবক্ষেত্রেই সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে গ্র্যাজুয়েট। কোনো নামী কলেজ থেকে এমবিএ বা সমতুল ডিগ্রি থাকলে অগ্রাধিকার। শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর সরকারি/ বেসরকার/ বিদেশি ব্যাঙ্ক/ সিকিউরিটি ফার্মে ওয়েলথ ম্যানেজমেন্টে রিলেশনশিপ ম্যানেজার হিসেবে অন্তত তিন বছর কাজের অভিজ্ঞতা।

টেরিটরি হেড: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে গ্র্যাজুয়েট। কোনো নামী কলেজ থেকে এমবিএ বা সমতুল ডিগ্রি থাকলে অগ্রাধিকার। শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর ওয়েলথ ম্যানেজমেন্টে রিলেশনশিপ ম্যানেজার হিসেবে অন্তত ৬ বছরের অভিজ্ঞতা তার মধ্যে অন্তত দু বছর টিম লিড হিসাবে অভিজ্ঞতা।

গ্রুপ হেড: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে গ্র্যাজুয়েট। কোনো নামী কলেজ থেকে এমবিএ বা সমতুল ডিগ্রি থাকলে অগ্রাধিকার। শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর সংশ্লিষ্ট কাজে অন্তত ১০ বছরের অভিজ্ঞতা তার মধ্যে অন্তত ৮ বছর ওয়েলথ ম্যানেজমেন্টের কাজে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ৬ মে ২০১৮ তারিখের মধ্যে।

প্রার্থী বাছাই পদ্ধতি: মেধাতালিকা ভিত্তিতে এবং/ অথবা লেখা পরীক্ষা এবং ইন্টারভিউ এবং/ অথবা গ্রুপ ডিসকাশনের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ৬০০ টাকা (আবেদনের ফি+ ইন্টিমেশন চার্জ)। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের আবেদনের ফি দিতে হবে না, শুধুমাত্র ইন্টিমেশন চার্জ বাবদ ১০০ টাকা দিতে হবে।

আবেদনের পদ্ধতি: www.bankofbaroda.co.in/careers.htm লিঙ্কে গিয়ে অনলাইন আবেদন করা যাবে। বৈধ ইমেল আইডি ও ফোন নম্বর থাকতে হবে। ছবি ও স্বাক্ষর স্ক্যান করে রাখতে হবে। অনলাইন আবেদন করার সময় ছবি ও স্বাক্ষর নির্দিষ্ট স্থানে আপলোড করতে হবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপির রঙিন ছবি হতে হবে। ডাইমেনশন ২০০×২৩০ পিক্সেল (বাঞ্ছনীয়ত), মাপ হতে হবে ২০-২০০ কেবির মধ্যে। সাদা কাগজে কালো কালির পেন দিয়ে স্বাক্ষর করতে হবে। ডাইমেনশন ১৪০×৬০ পিক্সেল (বাঞ্ছনীয়ত), মাপ হতে হবে ১০-২০ কেবির মধ্যে। স্ক্যানার রেজলিউশন ২০০ ডিপিআই। ছবি ও স্বাক্ষর জেপিজি বা জেপেগ ফরম্যাটে স্ক্যান করতে হবে। অনলাইন আবেদন করা যাবে ৬ মে ২০১৮ তারিখ পর্যন্ত। আরও কয়েকটি পদে নিয়োগ হবে, বিশদ জানা যাবে ওপরের ওয়েবসাইটে।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *