আইসিএসআইএলে ৬৭০ আইটি অ্যাসিস্ট্যান্ট

655
0
ICSIL IT Assistant

আইসিএসআইএলে চুক্তির ভিত্তিতে ৬৭০ জন আইটি অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে। পারিশ্রমিক: ন্যূনতম পারিশ্রমিক আইন অনুযায়ী মাসে ১৮৩৩২ টাকা, ইপিএফ ও ইএসআইসি কাটা যাবে।

যোগ্যতা ও অভিজ্ঞতা: ১. কম্পিউটার অ্যাপ্লিকেশনে মাস্টার ডিগ্রি অথবা ২.  কম্পিউটার সায়েন্সে এমএসসি অথবা ৩. কম্পিউটারে বিই অথবা ৪. বিএসসি সঙ্গে কম্পিউটার সায়েন্স বা আইটি অথবা ৫. কম্পিউটার অ্যাপ্লিকেশনে ব্যাচেলর ডিগ্রি অথবা ৬. কম্পিউটারে অন্তত এক বছরের ডিপ্লোমা সহ যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট।

প্রতি মিনিটে ২০ শব্দের টাইপিং স্পিড থাকতে হবে এবং তা অন্তত ৮০ শতাংশ নির্ভুল হতে হবে। সমস্ত শিক্ষাগত যোগ্যতা কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে হতে হবে।

অভিজ্ঞতা: কম্পিউটার অ্যাপ্লিকেশন ফিল্ডে অন্তত ৬ মাসের অভিজ্ঞতা থাকতে হবে। হিন্দি ও ইংরেজি ভাষায় কথা বলতে ও লিখতে জানতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: টাইপিং টেস্ট, স্কিল টেস্ট ও নথিপত্র যাচাইয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ১০০০ টাকা। এর মধ্যে ২০০ টাকা নেওয়া হবে টাইপ টেস্টের আগে, বাকি ৮০০ টাকা নেওয়া হবে নিয়োগের সময়।

আবেদনের পদ্ধতি: www.icsil.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও ফোন নম্বর থাকতে হবে। অনলাইন আবেদনপত্র পূরণ করা হয়ে গেলে অ্যাপ্লিকেশন আইডি সহ একটি প্রিন্ট-আউট নিয়ে রাখতে হবে। নথিপত্র যাচাইয়ের সময় সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি, আধার কার্ড, প্যান কার্ড, অ্যাপ্লিকেশন আইডি সহ পূরণ করা আবেদনপত্রের কপি ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও দুসেট স্ব-প্রত্যয়িত জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। অনলাইন আবেদন করা যাবে ৭ মে ২০১৮ তারিখ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।