ব্যাঙ্ক অব ইন্ডিয়ায় ১৫৮ অফিসার

638
0
BOI officer recruitment 2022

ব্যাঙ্ক অব ইন্ডিয়ায় জেনারেল ব্যাঙ্কিং স্ট্রিমে ১৫৮ জন অফিসার (ক্রেডিট) নিয়োগ করা হবে। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

শূন্যপদের বিন্যাস: অফিসার (ক্রেডিট) জুনিয়র ম্যানেজমেন্ট গ্রেড স্কেল ওয়ান: মোট শূন্যপদ ১৫৮ (অসংরক্ষিত ৭২, তপশিলি জাতি ২১, তপশিলি উপজাতি ২৮, ওবিসি ৩৭)।

বয়সসীমা: ১ এপ্রিল ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-৩০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

বেতনক্রম: মূল বেতন ২৩৭০০-৪২০২০ টাকা।

যোগ্যতা: ১) কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর সহ যে-কোনো শাখায় স্নাতক সঙ্গে এমবিএ/ পিজিডিবিএম/ পিজিডিএম/ পিজিবিএম/ পিজিডিবিএ প্রোগ্রাম (২ বা ৩ বছরের) বা কমার্স/সায়েন্স/ ইকোনমিক্সে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি অথবা ২) চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১ এপ্রিল ২০১৮ তারিখের হিসেবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: অনলাইন পরীক্ষা এবং/ অথবা পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ৬০০ টাকা (আবেদনের ফি+ইন্টিমেশন চার্জ)। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের আবেদনের ফি দিতে হবে না, কেবল ইন্টিমেশন চার্জ বাবদ শুধু ১০০ টাকা দিতে হবে।

আবেদনের পদ্ধতি: www.bankofindia.co.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও ফোন নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২০ এপ্রিল থেকে ৫ মে ২০১৮ তারিখ পর্যন্ত।