আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনে ৪৮ ডেটা এন্ট্রি অ্যাসিস্ট্যান্ট

730
0
https://jibikadishari.co.in/municipal-service-commission/

আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনে এনভিবিডিসিপি প্রকল্পের জন্য ডেটা এন্ট্রি অ্যাসিস্ট্যান্ট পদে লোক নেওয়া হবে চুক্তির ভিত্তিতে। বিজ্ঞপ্তি নম্বর – 101/XIII-2(a)/CS/AMC, Dated: 18.04.2018. আপাতত ২০১৯-এর মার্চ পর্যন্ত নিয়োগ হবে, প্রকল্পের প্রয়োজনে মেয়াদ বাড়ানো হতে পারে।

শূন্যপদ – ৪৮টি।

শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা: এই পদে আবেদন করার জন্য উচ্চমাধ্যমিক বা সমতুল উত্তীর্ণ এবং কম্পিউটার অ্যাপ্লিকেশনে অন্তত ৬ মাসের ডিপ্লোমা থাকতে হবে। বয়স হতে হবে ১-১-২০১৮-র হিসাবে ৪০-এর মধ্যে। পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে।

আবেদন পদ্ধতি: আগামী ২৪ এপ্রিলের মধ্যে আবেদন পাঠাতে হবে ডাকে বা সরাসরি গিয়ে ড্রপবক্সে।  আবেদন পত্রের সঙ্গে প্রয়োজনীয় স্ট্যাম্প সাঁটা এবং নিজের ঠিকানা লেখা একটি খাম দিতে হবে।

২৪ এপ্রিল, ২০১৮ তারিখ সকাল ১১টা থেকে ইন্টারভিউ নেওয়া হবে।

ইন্টারভিউ  স্থল: Head Office of Asansol Municipal Corporation at Dr G R Mitra Sarani, Asansol, Paschim Bardhaman, PIN- 713301.

যাবতীয় প্রাসঙ্গিক প্রমাণপত্র ও পাসপোর্ট মাপের ২ কপি রঙিন ফটোর স্ব-প্রত্যয়িত জেরক্স সহ আবেদন জমা দেওয়ার ঠিকানা: The Secretary, Asansol Municipal Corporation, Dr G R Mitra Sarani, PO- Asansol, District- Paschim Bardhaman, PIN-713301

আবেদন করার পর মূল প্রমাণপত্রগুলি নিয়ে সরাসরি নির্দিষ্ট স্থান-কালে সাক্ষাৎকারে উপস্থিত হতে হবে, কোনো কললেটার পাঠানো হবে না।

আবেদনের ফর্ম ডাউনলোড সহ বিস্তারিত বিজ্ঞপ্তি পাবেন এই লিঙ্কে: www.asansolmunicipalcorporation.org