ন্যাশনাল অ্যালুমিনিয়ামে ১১৫ গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার

567
0
Nalcoo Picture

ন্যাশনাল অ্যালমুনিয়াম কোম্পানি লিমিটেডে ১১৫ গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার নিয়োগ করা হবে, গেট ২০১৮ স্কোরের ভিত্তিতে। বিজ্ঞপ্তি নম্বর: ১০১৮০১০৫। নিচের যোগ্যতার যে-কোনা ভারতীয়রা আবেদন করতে পারবেন।

শূন্যপদ: মেকানিক্যাল: ৫৪, ইলেক্ট্রিক্যাল: ৩২, মেটালার্জি: ১৮, ইলেক্ট্রনিক্স: ৫, ইনস্ট্রুমেন্টেশন: ৬।

বয়সসীমা: ২২ মে ২০১৮ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর (জন্ম হতে হবে ২১ মে ১৯৮৮ বা তার পরে)। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: মেকানিক্যাল-এর ক্ষেত্রে মেকানিক্যাল/ প্রোডাকশন ইঞ্জিনিয়ারিংয়ে, ইলেক্ট্রিক্যাল-এর ক্ষেত্রে ইলেক্ট্রিক্যাল/ পাওয়ার ইঞ্জিনিয়ারিংয়ে, ইলেক্ট্রনিক্স-এর ক্ষেত্রে ইলেক্ট্রনিক্স/ ইনস্ট্রুমেন্টেশন/ টেলিকম/ ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে, ইনস্ট্রুমেন্টেশন-এর জন্য ইলেক্ট্রনিক্স/ ইনস্ট্রুমেন্টেশন/ টেলিকম/ ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে এবং মেটালার্জির জন্য মেটালার্জিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি (মেকানিক্যাল-এর গেট পেপার কোড এমই, ইলেক্ট্রিক্যালের ইই, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ের ইসি, ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিংয়ের আইএন, মেটালার্জিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের এমটি)। সবক্ষেত্রেই কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে ন্যূনতম ৬৫ শতাংশ (তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ৫৫ শতাংশ) নম্বর সহ ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজিতে পূর্ণ সময়ের ব্যাচেলর ডিগ্রি হতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: গেট ২০১৮ স্কোরের ভিত্তিতে, তারপর ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ১০০ টাকা। ক্রেডিট কার্ড/ ডেবিট কার্ড/ ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে ফি দেওয়া যাবে।

আবেদনের পদ্ধতি: www.nalcoindia.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও ফোন নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২২ মে ২০১৮ বিকাল ৫.৩০ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।