ফিনান্স ব্যাঙ্কে ৩০০০ অফিসার

519
0
Finalce Bank Picture

সারা দেশের বিভিন্ন শাখার জন্য ৩০০০ জন সেলস অফিসার-ট্রেনি, ক্রেডিট অফিসার, রিলেশনশিপ অফিসার, সেলস অফিসার-রিটেল অ্যাসেট অ্যান্ড লায়াবিলিটি, ব্রাঞ্চ হেড ও অ্যাসিস্ট্যান্ট ব্রাঞ্চ হেড নিয়োগ করবে ইএসএএফ ফিনান্স ব্যাঙ্ক। নোটিফিকেশন নম্বর ২, তারিখ ২০.০৪.২০১৮। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন। কর্নাটকের ব্যাঙ্ক, কিন্তু নিয়োগ হবে দেশের যে-কোনো অঞ্চলে।

শূন্যপদ: ব্রাঞ্চ হেড: ২২০। অ্যাসিস্ট্যান্ট ব্রাঞ্চ হেড: ২২০। সেলস অফিসার-রিটেল অ্যাসেট অ্যান্ড লায়াবিলিটি: ১৫০০। রিলেশনশিপ অফিসার: ৪০০। ক্রেডিট অফিসার: ১০০। সেলস অফিসার-ট্রেনি: ৫৬০।

বয়সসীমা: ৩০ এপ্রিল ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-৪০ বছরের মধ্যে।

যোগ্যতা: সেলস অফিসার-ট্রেনি: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে-কোনো শাখায় পোস্ট গ্র্যাজুয়েট অথবা এক বছরের সেলসে অভিজ্ঞতা সহ গ্র্যাজুয়েট। অন্তিম বছরের ছাত্র-ছাত্রীরাও শর্তসাপেক্ষে আবেদন করতে পারবেন।

ক্রেডিট অফিসার: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েট সঙ্গে ক্রেডিট অ্যাপ্রেইজালে এক বছরের অভিজ্ঞতা।

রিলেশনশিপ অফিসার: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট বা পোস্ট গ্র্যাজুয়েট সঙ্গে ব্যাঙ্কিংয়ে দু বছরের অভিজ্ঞতা।

সেলস অফিসার-রিটেল অ্যাসেট অ্যান্ড লায়াবিলিটি: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন বা পোস্ট গ্র্যাজুয়েশন সঙ্গে সেলসে অন্তত তিন বছরের অভিজ্ঞতা।

ব্রাঞ্চ হেড: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট বা পোস্ট গ্র্যাজুয়েট সঙ্গে ব্যাঙ্কিংয়ে ব্রাঞ্চ হেড হিসেবে অন্তত আট বছরের অভিজ্ঞতা।

অ্যাসিস্ট্যান্ট ব্রাঞ্চ হেড: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে-কোনো শাখায় গ্র্যাজুয়েশন বা পোস্ট গ্র্যাজুয়েশন সঙ্গে ব্যাঙ্কিংয়ে অ্যাসিস্ট্যান্ট ব্রাঞ্চ হেড হিসেবে অন্তত পাঁচ বছরের অভিজ্ঞতা।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা, গ্রুপ ডিসকাশন (জুনিয়র স্তরের পদগুলির ক্ষেত্রে) ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। লেখা পরীক্ষায় থাকবে রিজনিং অ্যান্ড কম্পিউটার অ্যাপ্টিটিউড, ডেটা অ্যানালিসিস অ্যান্ড ইন্টারপ্রিটেশন, জেনারেল/ ইকোনমি/ ব্যাঙ্কিং অ্যাওয়্যারনেস, ইংলিশ ল্যাঙ্গুয়েজ। লেখা পরীক্ষায় উত্তীর্ণ হলে গ্রুপ ডিসকাশন ও ইন্টারভিউ (লেখা পরীক্ষায় সফল হলে জুনিয়র স্টাফ পদের ক্ষেত্রে গ্রুপ ডিসকাশন হবে, বাকিদের ইন্টারভিউ)।

আবেদনের পদ্ধতি: http://www.esafbank.com/careers লিঙ্কে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। ব্যাঙ্কের সম্পর্কেও তথ্যাবলি জানতে পারবেন ওই সাইটে। আবেদনের জন্য নিজের বৈধ ইমেল আইডি ও ফোন নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২১ মে ২০১৮ তারিখ পর্যন্ত। ইন্টারভিউয়ের সময় আধার কার্ড, প্যান কার্ড, এক্সপিরিয়েন্স লেটার ইত্যাদি প্রাসঙ্গিক প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে।