fbpx

ব্যাঙ্ক অব বরোদা ফিনান্সিয়ালে ৫৯০

বিওবি ফিনান্সিয়াল সলিউশন লিমিটেডে ৫৯০ জন সেলস এগজিকিউটিভ, টিম লিডার ও এরিয়া সেলস ম্যানেজার নিয়োগ করা হবে।

শূন্যপদ: সেলস এগজিকিউটিভ: ৫০০। টিম লিডার: ৬৫। এরিয়া সেলস ম্যানজোর: ২৫।

বয়সসীমা: বয়স হতে হবে ১ মে ২০১৮ তারিখের হিসেবে এরিয়া সেলস ম্যানেজার এবং ম্যানেজার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার-প্রসেসিং পদের ক্ষেত্রে ৩০-৪০ বছরের মধ্যে, টিম লিডার পদের জন্য ২৫-৪০ বছরের মধ্যে, সেলস এগজিকিউটিভ-গ্র্যাজুয়েট পদের জন্য ২১-৩৫ বছরের মধ্যে, সেলস এগজিকিউটিভ-আন্ডার গ্র্যাজুয়েট পদের ক্ষেত্রে ২১-৩০ বছরের মধ্যে, সেলস এগজিকিভটিভ-ফ্রেশার পদের ক্ষেত্রে ২১-২৫ বছরের মধ্যে।

যোগ্যতা: এরিয়া সেলস ম্যানেজার: গ্র্যাজুয়েট। এমবিএ বা সমতুল যোগ্যতার প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত আট বছরের অভিজ্ঞতা থাকা দরকার।

টিম লিডার: গ্র্যাজুয়েট, সঙ্গে শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছরের অভিজ্ঞতা।

সেলস এগজিকিউটিভগ্র্যাজুয়েট: গ্র্যাজুয়েট বা ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা সহ সংশ্লিষ্ট কাজে এক বছরের অভিজ্ঞতা।

সেলস এগজিকিউটিভআন্ডার গ্র্যাজুয়েট: স্নাতক স্তরের অন্তত প্রথম বর্ষের পরীক্ষা পাশ করেছেন কিন্তু এখনও যাঁরা গ্র্যাজুয়েশন সম্পূর্ণ করতে পারেননি তাঁরা সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দু বছরের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন।

সেলস এগজিকিউটিভফ্রেশার: গ্র্যাজুয়েট। সেলস-এর কাজ করার আগ্রহ থাকতে হবে।

ম্যানেজার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার-প্রসেসিং: গ্র্যাজুয়েট, সঙ্গে সংশ্লিষ্ট ফিল্ডে অন্তত ৮ বছরের অভিজ্ঞতা দরকার।

সবক্ষেত্রেই কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে পাশ করে থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ১ মে ২০১৮ তারিখের মধ্যে।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা এবং/ অথবা গ্রুপ ডিসকাশন এবং/ অথবা পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: salesforce.bob@bobcards.com এই ইমেল আইডিতে সম্পূর্ণ বায়োডেটা পাঠাতে হবে। যে পদের জন্য আবেদন করবেন সেই পদের নাম অবশ্যই উল্লেখ করবেন। প্রার্থীর বৈধ ইমলে আইডি ও ফোন নম্বর থাকতে হবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জনা যাবে www.bobfinancial.com ওয়েবসাইটে। আবেদন করার শেষ দিন ২৫ মে ২০১৮। একজন যে-কোনো একটি পদের জন্য আবেদন করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *