fbpx

আতিথেয়তা শিল্পের বিভিন্ন স্বল্পকালীন কোর্সে ভর্তি

ইনস্টিটিউট অব হোটেল ম্যানেজমেন্ট কেটারিং টেকনোলজি অ্যান্ড অ্যাপ্লায়েড নিউট্রিশনে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে কিছু শর্টটার্ম কোর্সে ভর্তির জন্য বিজ্ঞপ্তি জারি হয়েছে। কোর্সগুলি ন্যাশনাল কাউন্সিল ফর হোটেল ম্যানেজমেন্ট, কেটারিং টেকনোলজির স্বীকৃত।

কোন-কোন কোর্সে ভর্তি: ডিপ্লোমা ইন ফ্রন্ট অফিস অপারেশনস, ডিপ্লোমা ইন হাউস কিপিং, ডিপ্লোমা ইন ফুড অ্যান্ড বেভারেজ সার্ভিস, ডিপ্লোমা ইন ফুড প্রোডাকশন, ডিপ্লোমা ইন বেকারি অ্যান্ড কনফেকশনারি, ক্র্যাফ্টসম্যানশিপ কোর্স ইন ফুড প্রোডাকশন অ্যান্ড প্যাটিসেরি।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা ও পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। লেখা পরীক্ষায় বেসিক ইংরেজি ও জেনারেল নলেজের ওপর প্রশ্ন থাকবে।

ইনস্টিটিউট ক্যাম্পাস থেকে আবেদনপত্র ও ব্রোশিওর পাওয়া যাবে ১৫ জুন ২০১৮ পর্যন্ত প্রতি কাজের দিন সকাল ১১টা থেকে দুপুর ৩টে অবধি। এছাড়া www.ihmkolkata.org ওয়েবসাইট থেকেও আবেদনপত্র ও ব্রোশিওর ডাউনলোড করা যাবে। আবেদনপত্র জমা করা যাবে ২২ জুন ২০১৮ পর্যন্ত।

আবেদনপত্রের জন্য ৫০০ টাকা দিতে হবে, ডিমান্ড ড্রাফটের মাধ্যমে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে INSTITUTE OF HOTEL MANAGEMENT-এর অনুকূলে, প্রদেয় হবে কলকাতায়। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *