fbpx

রাজ্য শ্রম দপ্তরে ৮ মেডিকেল টেকনোলজিস্ট

পশ্চিমবঙ্গ রাজ্যের শ্রম দপ্তরে ৮ জন মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগ করা হবে। প্রার্থী বাছাই করবে ওয়েস্ট বেঙ্গল পাবলিক সার্ভিস কমিশন। বিজ্ঞপ্তি নম্বর: ১১/২০১৮। যে সমস্ত প্রার্থীরা পূর্বে বিজ্ঞপ্তি নম্বর 01/WBSSC/2017 অনুযায়ী আবেদন করেছিলেন তাঁদের পুনরায় আবেদন করতে হবে না।

শূন্যপদের বিন্যাস: মেডিকেল টেকনোলজিস্ট (এক্স-রে) গ্রেড থ্রি: শূন্যপদ ৮ (অসংরক্ষিত ৪, তপশিলি জাতি ২, তপশিলি উপজাতি ১, ওবিসি এ ১)।

যোগ্যতা: ১) ওয়েস্ট বেঙ্গল কাউন্সিল অব হায়ার সেকেন্ডারি এডুকেশন থেকে ফিজিক্স, কেমিস্ট্রি ও বায়োলজি সহ উচ্চমাধ্যমিক পাশ বা সমতুল। ২) রাজ্য সরকার স্বীকৃত রেডিওগ্রাফিতে (ডায়াগনস্টিক্স) দু বছরের ডিপ্লোমা কোর্স পাশ। শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর এক বছরের ট্রেনিং থাকা বাঞ্ছনীয়। অথবা কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে রেডিওগ্রাফিতে (ডায়াগনস্টিক্স) পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা।

সবক্ষেত্রেই বাংলা লিখতে, পড়তে ও কথা বলতে জানতে হবে।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৮ তারিখের হিসেবে বয়স ৩৯ বছরের মধ্যে হলে তবেই আবেদন করা যাবে।

বেতনক্রম: পে ব্যান্ড থ্রি অনুযায়ী মূল বেতন ৭১০০-৩৭৬০০ টাকা, গ্রেড পে ৩৬০০ টাকা।

আবেদনের ফি: ১৬০ টাকা। সঙ্গে সার্ভিস চার্জ ও জিএসটি। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ফি দিতে হবে না। ইউনাইটেড ব্যাঙ্ক অব ইন্ডিয়ার যে-কোনো শাখায় চালানের মাধ্যমে ফি দেওয়া যাবে ১২ জুন ২০১৮ তারিখ পর্যন্ত। ওয়েবসাইট থেকে চালান ডাউনলোড করা যাবে ১১ জুন ২০১৮ পর্যন্ত।

আবেদনের পদ্ধতি: www.pscwbapplication.in অথবা www.pscwbonline.gov.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও ফোন নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ১১ জুন ২০১৮ পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *