১৯০ নার্স নিয়োগ উত্তর ২৪ পরগনায়

1131
0
Nurse recruitment 2022

উত্তর ২৪ পরগনায় স্বাস্থ্য ও পরিবারকল্যাণ বিভাগে ১৯০ জন স্টাফ নার্স নেবে ন্যাশনাল আর্বান হেলথ মিশনে (Memo No DH&FWS/NHM/2018/944, Dated 23.05.18)। নিচের মতো যোগ্যতার মহিলারা আবেদন করতে পারবেন। চুক্তির ভিত্তিতে নিয়োগ।

যোগ্যতা, বয়সসীমা: ভারতীয় নার্সিং কাউন্সিল স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জিএনএম পাশ, বয়স হতে হবে ১.১.২০১৮ তারিখে ৬৪-র মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের জন্য নিয়মানুযায়ী বয়সের ছাড় আছে।

প্রার্থী বাছাই পদ্ধতি: শেষ পরীক্ষায় পাওয়া নম্বরের মেধাতালিকার ভিত্তিতে প্রার্থী পারিশ্রমিক মাসে ১৭২২০ টাকা।

মোট শূন্যপদের মধ্যে অসংরক্ষিত ১০৩, ওবিসি-এ ১৯, ওবিসি-বি ১৪, তপশিলি বাছাই করা হবে।

আবেদনের ফি: ১০০ (সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের ক্ষেত্রে ৫০) টাকা দিতে হবে ব্যাঙ্ক অব ইন্ডিয়ার যে-কোনো শাখায়, এই অ্যাকাউন্টে: District Health & Family Welfare Samiti, A/C No 424210100036711, IFS Code BKID0004242, Barasat Branch. টাকা জমা দিয়ে তার স্লিপ বা রশিদ যত্ন করে রেখে দেবেন, দরখাস্তের সঙ্গে দিতে হবে।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে নির্ধারিত বয়ানে। বয়ান পাবেন মূল বিজ্ঞপ্তিতে, এই লিঙ্কে: www.wbhealth.gov.in > recruitment ও www.north24parganas.gov.in > recruitment. ফর্ম ডাউনলোড করে প্রাসঙ্গিক প্রমাণপত্র সমূহ সহ, খামের ওপর প্রার্থিত পদের নাম লিখে পাঠাতে হবে নিচের ঠিকানায়, কেবলমাত্র সাধারণ ডাকে বা রেজিস্টার্ড/স্পিড পোস্টে। পৌঁছনো চাই ৬ জুন ২০১৮ বিকেল ৫টার মধ্যে। ঠিকানা: Office of the Chief Medical Officer of Health, Banamalipore, Barasat, North 24 Parganas, PIN-700124 (Nursing Training School)। ভবিষ্যতের খবরাখবরে জন্যও ওপরের সাইটগুলিতে নজর রাখতে হবে, কারণ সাইটেই সব জানানো হবে।