fbpx

সফদরজং হাসপাতালে ২৩৪ জুনিয়র রেসিডেন্ট

সফদরজং হাসপাতালে ২২২ জন জুনিয়র রেসিডেন্ট (নন-পিজি) এমবিবিএস এবং ১২ জন জুনিয়র রেসিডেন্ট (নন-পিজি) ডেন্টাল সার্জারি অ্যান্ড মাক্সিল্লোফাশিয়াল সার্জারি নিয়োগ করা হবে। নম্বর: 4-1/2018-Academic, Dated: 26.05.2018.

শূন্যপদ: জুনিয়র রেসিডেন্ট (নন-পিজি) এমবিবিএস: মোট শূন্যপদ ২২২ (অসংরক্ষিত ১২২, ওবিসি ৫৪, তপশিলি জাতি ২৭, তপশিলি উপজাতি ১৯)।

জুনিয়র রেসিডেন্ট (নন-পিজি) ডেন্টাল সার্জারি অ্যান্ড মাক্সিল্লোফাশিয়াল সার্জারি: মোট শূন্যপদ ১২। এর মধ্যে ডেন্টাল সার্জারির শূন্যপদ ৭ (অসংরক্ষিত ৩, ওবিসি ২, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১)। মাক্সিল্লোফাশিয়াল সার্জারি: শূন্যপদ ৫ (অসংরক্ষিত ৩, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১)।

বেতনক্রম: সবক্ষেত্রেই পে ব্যান্ড থ্রি অনুযায়ী ১৫৬০০-৩৯১০০ টাকা, গ্রেড পে ৫৪০০ টাকা।

যোগ্যতা: জুনিয়র রেসিডেন্ট পদের ক্ষেত্রে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস ডিগ্রি এবং দিল্লি মেডিকেল কাউন্সিলে নাথ নথিভুক্ত থাকতে হবে। প্রার্থীকে ১ জুলাই ২০১৬ তারিখ বা তার পরে ইন্টার্নশিপ শেষ করে থাকতে হবে। কাউন্সেলিংয়ের সময় দিল্লি মেডিকেল কাউন্সিলের রেজিস্ট্রেশন দেখাতে হবে তাই কাউন্সেলিংয়ের আগে অবশ্যই ওই কাউন্সিলে নাম নথিভুক্ত হয়ে থাকতে হবে। এক বছরের রেসিডেন্সি ১ জুলাই ২০১৮ থেকে ৩০ জুন ২০১৯ পর্যন্ত।

জুনিয়র রেসিডেন্ট (নন পিজি) ডেন্টাল সার্জারি অ্যান্ড মাক্সিল্লোফাশিয়াল সার্জারি পদের ক্ষেত্রে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিডিএস ডিগ্রি। ১ জুলাই ২০১৬ তারিখ বা তার পরে ইন্টার্নশিপ শেষ করে থাকতে হবে। কাউন্সেলিংয়ের সময় দিল্লি ডেন্টাল কাউন্সিল (ডিডিসি) বা স্টেট ডেন্টাল কাউন্সিলের রেজিস্ট্রেশন দেখাতে হবে। ছয় মাসের রেসিডেন্সি ১ জুলাই ২০১৮ থেকে ৩১ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষার পর তৈরি মেধাতালিকার ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ৫০০ টাকা। ওবিসি প্রার্থীদের ক্ষেত্রে ২৫০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে আবেদনের ফি দিতে হবে না। এনইএফটি, আরটিজিএস বা অনলাইন ট্র্যান্সফারের মাধ্যমে ফি দেওয়া যাবে (Name of Account Holder- SJH AND VMMC EXAM FEE AC, Bank Name- Bank of Baroda, Account No- 26400100023808

IFSC Code: BARB0SAFECX (Fifth character is Zero), MICR Code of Bank: 110012067.

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.vmmcsjh.nic.in ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তি খুঁটিয়ে দেখে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদনপত্রের সঙ্গে যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স ও পেমেন্ট রিসিট দিতে হবে। খামের উপরে লিখতে হবে ”Application for the post of Junior Resident (Non-PG) MBBS or BDS. পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি পৌঁছতে হবে ৯ জুন ২০১৮ তারিখ দুপুর ১২.৩০-এর মধ্যে। এই ঠিকানায়: Office of the Medical Superintendent, Safdarjung Hospital & VMMC, New Delhi-110029.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *