বজবজ মিউনিসিপ্যালিটিতে ৩৫ পদে নিয়োগ

700
0
bajbaj municipality Picture

দক্ষিণ ২৪ পরগনার বজবজ মিউনিসিপ্যালিটিতে বিভিন্ন কারিগরি-অকারিগরি গ্রুপ-সি, গ্রুপ-ডি পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

বিজ্ঞপ্তি নম্বর– 001, Dated: 28.05.2018

শূন্যপদ:

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ১ (অসংরক্ষিত), স্যানিটারি ইন্সপেক্টর ১ (অসংরক্ষিত), ক্লার্ক ১ (অসংরক্ষিত), ইলেক্ট্রিক মিস্ত্রি ১ (অসংরক্ষিত), হেলপার গ্ৰুপ ডি ১০ (অসংরক্ষিত ১, অসংরক্ষিত ইসি ১, অসংরক্ষিত এক্স-সার্ভিসম্যান ১, এসসি ১, এসসি ইসি ১, এসটি ১, ওবিসি-এ ১, ওবিসি-বি ১), মজদুর গ্ৰুপ ডি ১৯ (অসংরক্ষিত ১, এসসি ১, এসটি ১, অসংরক্ষিত এক্স-সার্ভিসম্যান ১, ওবিসি-এ ১, অসংরক্ষিত পিএইচ ১, ওবিসি-এ ইসি ১, অসংরক্ষিত ইসি ১, ওবিসি-বি ইসি ১, এসসি এক্স-সার্ভিসম্যান ১), জেনেরাল ডিউটি অ্যাটেন্ড্যান্ট ২ (অসংরক্ষিত ১, এসসি ১)।

শিক্ষাগত যোগ্যতা:

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের জন্য যোগ্যতা লাগবে সরকারি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক ডিগ্রি। বেতন ৯০০০-৪০,৫০০ টাকাটাকা, গ্রেড পে- ৫,৪০০ টাকা।

স্যানিটারি ইন্সপেক্টর: স্বীকৃত বোর্ড বা কাউন্সিল থেকে উচ্চমাধ্যমিক পাশ, এছাড়া সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্যানিটারি ইন্সপেক্টর-এ ডিপ্লোমা বা সার্টিফিকেট। বেতন ৭১০০-৩৭,৬০০ টাকা, গ্রেড পে ৩,৬০০ টাকা।

ক্লার্ক: স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল পাশ, এছাড়া কম্পিউটারে টাইপিং নলেজ থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বেতন ৫৪০০-৩৭,৬০০ টাকা, গ্রেড পে ৩,৬০০ টাকা।

ইলেক্ট্রিক মিস্ত্রি: সরকারি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণি পাশ, ইলেক্ট্রিকাল মেইনটেনেন্স-এ “ডি” সার্টিফিকেট বা সরকারি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেক্ট্রিক্যাল ওয়্যারিং-এ সার্টিফিকেট। বেতন ৫৪০০-২৫,২০০টাকা, গ্রেড পে-২,১০০ টাকা।

হেলপার: সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণি পাশ, বাংলা লিখতে ও পড়তে জানতে হবে। ভালো স্বাস্থ্য, শারীরিক সক্ষমতা থাকতে হবে। বেতন হবে ৪৯০০-১৬,২০০ টাকা, গ্রেড পে-১৭০০ টাকা।

মজদুর-সরকারি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণি পাশ, ভালো স্বাস্থ্য ও শারীরিক সক্ষমতা থাকতে হবে। বেতন ৪৯০০-১৬,২০০ টাকা, গ্রেড পে-১৭০০ টাকা।

জেনেরাল ডিউটি অ্যাটেন্ড্যান্ট: সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণি পাশ, ভালো স্বাস্থ্য ও শারীরিক সক্ষমতা থাকতে হবে। বেতন ৪৯০০-১৬,২০০ টাকা, গ্রেড পে-১৭০০ টাকা।

সব পদেই অন্যান্য ভাতাও আছে।

বয়সসীমা :

১ জানুয়ারি, ২০১৮ অনুযায়ী অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ও স্যানিটারি ইন্সপেক্টর পদের জন্য ২১ থেকে ৪০ বছর এবং বাকি সব পদের জন্য ১৮ থেকে ৪০ বছর। সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় আছে।

আবেদন পদ্ধতি: ২০ জুন, ২০১৮-র মধ্যে নির্দিষ্ট বয়ানে নিজের হাতে আবেদনপত্র পূরণ করে স্পিড পোস্ট বা রেজিস্টার্ড পোস্টের মাধ্যমে পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে সমস্ত প্রয়োজনীয় নথির নিজের অ্যাটেস্ট করা কপি, নিজের অ্যাটেস্ট করা দুটি পাসপোর্ট সাইজ সাম্প্রতিক রঙিন ছবি (একটি আবেদনপত্রের নির্দিষ্ট জায়গায় সাঁটিয়ে), ৪০ টাকার স্ট্যাম্প সাঁটানো ও নিজের ঠিকানা লেখা একটি খাম দিতে হবে। আবেদনপত্রের উপর লিখে দিতে হবে– “Application For The Post Of ………..”

আবেদন পত্রের বয়ান পাওয়ার লিঙ্ক: https://budgebudgemunicipality.org/career/Notice.pdf