সফদরজংয়ে ৯৩২ স্টাফ নার্স

457
0
nursing sister job

৯৩২ জন স্টাফ নার্স নিয়োগের জন্য দরখাস্ত নিচ্ছে কেন্দ্রীয় সরকারের ভিএমএমসি অ্যান্ড সফদরজং হসপিটাল, নয়াদিল্লি। বিজ্ঞপ্তি নম্বর File No 6-1/2016 Admn-III (N), Dated-26/05/2018. নিয়োগ হবে ৩ মাসের চুক্তিতে, পারিশ্রমিক মাসে মোট ৩৭৫০০ টাকা।

শূন্যপদের বণ্টন: মোট শূন্যপদের মধ্যে অসংরক্ষিত ৫১৪, তপশিলি জাতি ১৫৪, তপশিলি উপজাতি ৬৫, ওবিসি ১৯৯। ৪% পদ প্রতিবন্ধীদের (ওএল) জন্য সংরক্ষিত।

যোগ্যতা (সম্পূর্ণ হতে হবে ১০ জুন ২০১৮-র মধ্যে): (১) বিএসসি (অনার্স) নার্সিং/বিএসসি নার্সিং অথবা পোস্ট বেসিক বিএসসি (নার্সিং) ডিগ্রি, (২) কেন্দ্রীয় বা কোনো রাজ্য কাউন্সিলে নার্স হিসাবে বা নার্স ও মিডওয়াইফ হিসাবে নথিভুক্তি থাকতে হবে।

অথবা (১) জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারিতে ডিপ্লোমা, (২) কেন্দ্রীয় বা কোনো রাজ্য কাউন্সিলে নার্স ও মিডওয়াইফ হিসাবে নথিভুক্তি, (৩) ওই যোগ্যতা অর্জনের পর অন্তত ৫০ শয্যার কোনো হাসপাতালে ১ বছর কাজের অভিজ্ঞতা।

বয়সসীমা: ১-১-২০১৮ তারিখে ২১-৩৫ বছর। জন্মতারিখ যেন ২-১-৮৩-র আগে বা ১-১-৯৭-এর পরে না হয়। তপশিলি প্রভৃতি প্রার্থীরা নিয়মানুযায়ী বয়সের ছাড় পাবেন।

শারীরিক সক্ষমতা থাকাও দরকার।

প্রার্থী বাছাই পদ্ধতি: প্রার্থী বাছাই হবে প্রথমে যোগ্যতানির্ণায়ক পরীক্ষার নম্বরের মেধাতালিকার ভিত্তিতে, তারপরে ইন্টারভিউ।

আবেদনের ফি: আবেদনের ফি ৫০০ টাকা, তপশিলি জাতি/উপজাতির জন্য ৩০০ টাকা। দিতে হবে ডিমান্ড ড্রাফটে— Medical Superintendent, Safdarjung Hospital, New Delhi-র অনুকূলে। শারীরিক প্রতিবন্ধীদের কোনো ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্ধারিত বয়ানে বায়োডেটা পূরণ করে। বয়ান ডাউনলোড করতে পারবেন এই ওয়েবসাইট থেকে: www.vmmc-sjh.nic.in. তারপর তা পূরণ করে প্রয়োজনীয় প্রমাণপত্রাদির স্বপ্রত্যয়িত জেরক্স (যেমন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের মার্কশিট ও সার্টিফিকেট, নার্সিংয়ের বিএসসি/ জিএনএম ডিগ্রি/ ডিপ্লোমা ও মার্কশিট, কাউন্সিলে রেজিস্ট্রেশন সার্টিফিকেট, প্রযোজ্য ক্ষেত্রে কাস্ট ইত্যাদি সার্টিফিকেট) ও ডিমান্ড ড্রাফট সঙ্গে নিয়ে রেজিস্ট্রেশনের জন্য উপস্থিত হতে হবে আগামী ১০ জুন বেলা ১০টা থেকে ১টার মধ্যে। এই ঠিকানায়: OPD Counter, New OPD Complex, Safdarjung Hospital, New Delhi.

রেজিস্ট্রেশন হয়ে গেলে যে স্লিপ পাবেন সেটি রেখে দেবেন, পরে সাক্ষাৎকারে ডাক পেলে অন্যান্য মূল প্রমাণপত্রাদি সহ এটিও দাখিল করতে হবে। সাক্ষাৎকার শুরুর সম্ভাব্য তারিখ ২৫ জুন। এসব বিষয়ে খোঁজখবর পাওয়া যাবে ওপরের ওয়েবসাইটে।