fbpx

এইমস-এ ১২৭ নার্সিং অফিসার

১২৭ জন সিনিয়র নার্সিং অফিসার (স্টাফ নার্স গ্রেড-ওয়ান) নিয়োগের জন্য অনলাইন দরখাস্ত নিচ্ছে কেন্দ্রীয় সরকারের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেস, যোধপুর। বিজ্ঞপ্তি নং

Admn/Estt/01/01/2017-AIIMS.JDH, তারিখ ২৮ মে ২০১৮। এটি গ্রুপ-বি পর্যায়ের পদ।

শূন্যপদের বণ্টন বেতন: মোট শূন্যপদ ১২৭, তার মধ্যে অসংরক্ষিত ৬৫, তপশিলি জাতি ১৯, তপশিলি উপজাতি ৯, ওবিসি ৩৪। এসবের মধ্যে শারীরিক প্রতিবন্ধীদের জন্য (পিডব্লুবিডি) ৭টি পদ সংরক্ষিত। মূল মাইনে ৯,৩০০-৩৪,৮০০ টাকা, সঙ্গে গ্রেড পে ৪,৮০০ টাকা। অন্যান্য ভাতাও আছে।

যোগ্যতা: (১) ৪ বছরের বিএসসি নার্সিং/বিএসসি (পোস্ট-সার্টিফিকেট)/সমতুল (যেমন পোস্ট বেসিক বিএসসি (নার্সিং) ডিগ্রি, সঙ্গে (২) কেন্দ্রীয় বা রাজ্য কাউন্সিলে নার্স হিসাবে বা নার্স ও মিডওয়াইফ হিসাবে নথিভুক্তি থাকতে হবে। (৩) ওই যোগ্যতা অর্জনের পর অন্তত ২০০ শয্যার কোনো হাসপাতালে/হেলথকেয়ার প্রতিষ্ঠানে স্টাফ নার্স গ্রেড-টু পদে ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: দরখাস্তের শেষ তারিখে ২১-৩৫ বছর। সংরক্ষিত পদগুলিতে তপশিলি প্রভৃতি প্রার্থীরা নিয়মানুযায়ী বয়সের ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: প্রার্থী বাছাই হবে প্রয়োজন বুঝে যোধপুরে কম্পিউটারভিত্তিক অনলাইন/অফলাইন লিখিত পরীক্ষার মাধ্যমে। নিয়োগ হলে প্রথমে দুবছর প্রবেশন।

আবেদনের পদ্ধতি: আবেদনের ফি ১,০০০ টাকা, তপশিলি জাতি-উপজাতিদের জন্য ২০০ টাকা (শারীরিক প্রতিবন্ধীদের কোনো ফি নেই)। ফি দেওয়া যাবে কেবল অনলাইনে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে অনলাইনে www.aiimsjodhpur.edu.in ওয়েবসাইটের মাধ্যমে, ২৭ জুন ২০১৮ বিকেল ৫টার মধ্যে। আরও বিস্তারিত জানা যাবে ওয়েবসাইট থেকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *