এসএসসি প্রধানশিক্ষক নিয়োগের ডকুমেন্ট ভেরিফিকেশন তারিখ

624
0

পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশন রাজ্যের সাহায্যপ্রাপ্ত/স্পন্সর্ড মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক স্কুলগুলির প্রধানশিক্ষক/প্রপধানশিক্ষিকা নিয়োগের জন্য যে ১ম এসএলএসটি ২০১৭ আয়োজিত হয়েছিল, তাতে সফল হওয়া প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, পেশাগত যোগ্যতা, চাকরির অভিজ্ঞতা ইত্যাদি যাচাইয়ের জন্য প্রথম পর্যায়ের ডকুমেন্ট ভেরিফিকেশন হবে কমিশনের আঞ্চলিক কেন্দ্রগুলিতে, ১১ থেকে ১৭ জুন ২০১৮ পর্যন্ত। কমিশনের এক বিজ্ঞপ্তিতে (Memo. No.553/6856/CSSC/ESTT/2018 Dated: 30.05.2018) একথা জানানো হয়েছে।

সফল প্রার্থীদের অনুরোধ করা হয়েছে, তাঁরা যেন প্রাসঙ্গিক প্রমাণপত্রাদির (তালিকা পাওয়া যাবে ইন্টিমেশন লেটারে) মূল ও স্বপ্রত্যয়িত নকল সহ নিজে বা অথরাইজ করা প্রতিনিধিকে নির্দিষ্ট তারিখে পাঠিয়ে ভেরিফকেশন পর্বে অংশ নেন। অনুপস্থিত হলে প্রার্থিবাছাই প্রক্রিয়ার পরবর্তী পর্যায়ের জন্য নির্বাচিতদের তালিকা থেকে বাদ যাবেন।

ভেরিফিকেশনের দিনক্ষণ ও অন্যান্য তথ্য জানা যাবে ইন্টিমেশন লেটারে। সেই চিঠি ১ জুন সন্ধের শেষদিক থেকে ডাউনলোড করে নিতে হবে কমিশনের ওয়েবসাইট (www.westbengalssc.com) থেকে, নিজের ১৪ অঙ্কের রেজিস্ট্রেশন নম্বর ও জন্মতারিখ দিয়ে। এজন্য আবেদনের ফর্মও ওই সাইট থেকে ডাউনলোড করা যাবে। কাউকে কোনো আলাদা চিঠি পাঠানো হবে না।

১ম পর্যায়ের ভেরিফিকেশনের বিস্তারিত তথ্য জানা যাবে এই লিঙ্কে: http://www.westbengalssc.com/sscorg/wbssc/slst1HM Verification1/