দার্জিলিং জেলায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণে নানা পদে ৫০ নিয়োগ

568
1
Current Jobs in West Bengal, West Bengal Government Job, South 24 Parganas Govt Job,

দার্জিলিং জেলায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির জন্য চুক্তির ভিত্তিতে একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর 921/DH&FWS/18.

শূন্যপদ: এনিউএইচএম ল্যাব টেকনিশিয়ান ৮ (অসংরক্ষিত/অসংরক্ষিত ইসি ২, এসসি/এসসি ইসি ২, এসটি ১, ওবিসিএ ১), এনিউএইচএম স্টাফ নার্স ১৯ (অসংরক্ষিত/অসংরক্ষিত ইসি ১০, এসসি / এসসি ইসি ৪, এসটি ১, ওবিসি /ওবিসিএ ইসি ২, ওবিসিবি/ওবিসিবি ইসি ২), সিএইচসি ক্লিনিক ল্যাব টেকনিশিয়ান ৫ (অসংরক্ষিত ২, অসংরক্ষিত ইসি ১, এসসি ১, এসটি ১), কাউন্সিলর ৫ (অসংরক্ষিত ২, অসংরক্ষিত ইসি ১, এসসি ১, এসটি ১), থ্যালাসেমিয়া কন্ট্রোল প্রোগ্রাম ২ (অসংরক্ষিত ১, এসসি ১), এনভিবিডিসিপি প্রকল্পে কেটিএস ৬ (অসংরক্ষিত ২, অসংরক্ষিত ইসি ১, এসসি ১, এসটি ১, ওবিসিএ ১), আইসিটিসি ল্যাব টেকনিশিয়ান ৫ (অসংরক্ষিত ১, অসংরক্ষিত ইসি ১, এসসি ইসি ১, ওবিসিএ ১, ওবিসিবি ১) পদ রয়েছে।

এনিউএইচএম ল্যাব টেকনিশিয়ান পদের জন্য যোগ্যতা লাগবে স্বীকৃত বোর্ড থেকে ফিজিক্স, কেমিস্ট্রি, বায়োলজি/ অঙ্ক সহ উচ্চমাধ্যমিক পাশ, ওয়েস্ট বেঙ্গল স্টেট মেডিকেল ফ্যাকাল্টি/এআইসিটিই অনুমোদিত প্রতিষ্ঠান থেকে মেডিকেল ল্যাব টেকনোলজিতে ডিপ্লোমা। এছাড়া এমএস অফিস, কম্পিউটার নলেজ থাকতে হবে। পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে, বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর। বেতন ৯,৩৮০ টাকা।

এনিউএইচএম স্টাফ নার্স পদে আবেদন করার জন্য যোগ্যতা লাগবে ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে জিএনএম, বয়সের ঊর্ধ্বসীমা ৬৪ বছর, বেতন ১৭২২০।

সিএইচসি ক্লিনিক ল্যাব টেকনিশিয়ান পদের জন্য যোগ্যতা লাগবে উচ্চমাধ্যমিক, ডিএমএলটি ও ২ বছর হাসপাতালে কাজের অভিজ্ঞতা, কম্পিউটার বেসিক নলেজ থাকতে হবে। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর। বেতন ১৭২২০।

কাউন্সেলর পদের জন্য যোগ্যতা লাগবে সোশ্যাল সায়েন্স নিয়ে স্নাতক ডিগ্রি, বা হেলথ এডুকেশন বা মাস কমিউনিকেশন নিয়ে ডিপ্লোমা। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর, মাসিক বেতন ১২,০০০ ।

থ্যালাসেমিয়া কন্ট্রোল প্রোগ্রাম ল্যাব টেকনিশিয়ান পদের জন্য যোগ্যতা লাগবে উচ্চমাধ্যমিক, ডিএমএলটি ও ২ বছর হাসপাতালে কাজের অভিজ্ঞতা, কম্পিউটার বেসিক নলেজ থাকতে হবে। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর। বেতন ১৬৮৬০।

এনভিবিডিসিপি প্রকল্পে কেটিএস পদের জন্য যোগ্যতা লাগবে বায়োলজি সহ সায়েন্স গ্র্যাজুয়েট। টু হুইলার ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

আইসিটিসি ল্যাব টেকনিশিয়ান পদের জন্য মেডিকেল ল্যাব টেকনোলজি নিয়ে বিএসসি পাশ এবং ১ বছরের অভিজ্ঞতা অথবা, ডিএমএলটি ও ২ বছরের কাজের অভিজ্ঞতা। যাঁরা বর্তমানে এলটি হিসাবে কাজ করছেন কিন্তু ডিএমএলটি করা নেই, তাঁদের সার্টিফিকেট থাকলেও আবেদন করা যাবে। এছাড়া কম্পিউটার জানা থাকতে হবে। বয়সের ঊর্ধ্বসীমা ৬০ বছর। মাসিক বেতন ১৩ হাজার।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে ডাউনলোড করা ফর্মে, ইমেল করে। পাঠাতে হবে এই ই-মেল আইডিতে: recruitmenthealthsmp@gmail.com

আগামী ১৫ জুন, ২০১৮ তারিখের মধ্যে আবেদন পাঠাতে হবে।

এই পদগুলি ছাড়াও আরও অনেক পদ রয়েছে, যেগুলি বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখা যাবে। বিজ্ঞপ্তি ও আবেদন পত্রের নমুনা পাওয়া যাবে এই ওয়েবসাইটে:  http://darjeeling.gov.in/

দার্জিলিং জেলায় ১৭৯ আশা কর্মী নিয়োগঃ https://jibikadishari.co.in/?p=5363