fbpx

ফিল্ম অ্যাপ্রিসিয়েশনের সরকারি কোর্স

পশ্চিমবঙ্গ সরকারের তথ্য ও সংস্কৃতি বিভাগের চলচ্চিত্র শতবর্ষ ভবনের উদ্যোগে ৬ সপ্তাহের চলচ্চিত্রচর্চা কোর্সের আয়োজন করা হয়েছে এবছরও। আগামী ২৫ জুন থেকে ৩ আগস্ট ২০১৮ পর্যন্ত চলচ্চিত্র শতবর্ষ ভবনে প্রতিদিন বেলা ১১.৩০ থেকে সন্ধ্যা ৭.৩০ পর্যন্ত ট্রেনিং দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। ২০ জুন ২০১৮ তারিখ সকাল ১১টা থেকে ইন্টারভিউ হবে। বাছাই প্রার্থীদের নাম ওইদিনই নোটিস বোর্ডে জানিয়ে দেওয়া হবে। ইন্টারভিউয়ের সময় যাবতীয় মূল প্রমাণপত্রাদি দেখাতে হবে।

কোর্স ফি: ২০০০ টাকা। রেজিস্ট্রেশন করতে হবে ২০ থেকে ২২ জুন ২০১৮ তারিখের মধ্যে। আসন সংখ্যা সীমিত।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.wb.gov.in অথবা www.egiyebangla.gov.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। চলচ্চিত্র শতবর্ষ ভবন থেকেও সংগ্রহ করা যাবে। পূরণ করা আবেদনপত্র জমা দিতে হবে ‘চলচ্চিত্র শতবর্ষ ভবন, ৭২, দেশপ্রাণ শাসমল রোড, টালিগঞ্জ, কলকাতা-৭০০০৩৩’ ঠিকানায় (বাঙুর হাসপাতাল সংলগ্ন)। পূরণ করা আবেদনপত্র পাঠাতে হবে ১৫ জুন ২০১৮-র মধ্যে, সময় বেলা ১২টা থেকে বিকেল ৫টা। পূরণ করা আবেদনপত্রের সঙ্গে সচিত্র পরিচয়পচত্র, বয়সের প্রমাণপত্র, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট ও দুকপি ছবি দিতে হবে। কোনো জিজ্ঞাসা থাকলে ফোন করতে পারেন (০৩৩) ২৪৭৩-১৯৪২ এই নম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *