fbpx

এইমসে ১০০ জুনিয়র রেসিডেণ্ট

ভুবনেশ্বর এইমসে ৬ মাসের চুক্তির ভিত্তিতে ১০০ জুনিয়র রেসিডেণ্ট নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর—AIIMS/ BBS/ Dean/ JR/ 49-B/ 854। শর্তসাপেক্ষে মেয়াদ পরে বাড়তে পারে।

যোগ্যতা: মেডিক্যাল কাউন্সিল অব ইন্ডিয়া (এমসিআই) স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস পাশ করে থাকতে হবে। পাশাপাশি ইন্টার্নশিপ করে থাকা জরুরি। যাঁরা আগে জুনিয়র রেসিডেণ্ট হিসেবে কাজ করেছেন তাঁরা আবেদন করবেন না।

শূন্যপদ: ১০০ (অসংরক্ষিত ৫৩, তপশিলি জাতি এবং তপশিলি উপজাতি যথাক্রমে ১৬ ও ৪, ওবিসি ২৭)।

প্রার্থিবাছাই পদ্ধতি: প্রার্থিবাছাই হবে ২০ জুন, ২০১৮ তারিখে সরাসরি উপস্থিত হয়ে পরীক্ষার মাধ্যমে। স্থান: ডিরেক্টর কনফারেন্স হল, অ্যাডমিনিস্ট্রেটিভ বিল্ডিং, এইমস, সিজুয়া, ডুমুডুমা, জেলা- ভুবনেশ্বর, পিন- ৭৫১০১৯, রাজ্য ওড়িশা।

বেতন: ৬০,০০০ টাকা

আবেদন ফি: জেনারেল এবং ওবিসি প্রার্থীদের ১০০০ টাকা, তপশিলি জাতি এবং তপশিলি উপজাতি প্রার্থীদের ৫০০ টাকা, ট্রানজ্যাকশান ফি আলাদা, অস্থি প্রতিবন্ধী প্রার্থীদের আবেদন ফি লাগবে না। ফি এনইএফটি (NEFT) করতে হবে।

১। অ্যাকাউণ্ট নম্বর: 557820110000006

২। IFSC code: BKID0005578

৩। MICR code: 751013019

এছাড়া ব্যাংক অব ইন্ডিয়ার, এইমস, ভুবনেশ্বর, ওড়িশা শাখাতে পেমেন্ট করা যাবে।

আবেদন পদ্ধতি: আবেদনের সময় নিজস্ব ইমেল আইডি ও ফোন নম্বর থাকা আবশ্যক। ফর্ম ডাউনলোড করে পূরণ করতে হবে। পরীক্ষার দিন সকাল আটটার মধ্যে পৌঁছতে হবে। সঙ্গে পূরণ করা ফর্ম ছাড়াও নিয়ে যেতে হবে সচিত্র পরিচয়পত্র, শিক্ষা সংক্রান্ত প্রাসঙ্গিক নথিপত্র, প্রযোজ্য ক্ষেত্রে কাস্ট সার্টিফিকেট, প্রতিবন্ধী, ইন্টার্নশিপ সার্টিফিকেট, NEFT প্রভৃতি মূল নথিপত্র, এই সবের স্বপ্রত্যয়িত জেরক্স, স্বপ্রত্যয়িত পাসপোর্ট মাপের এখনকার ২টি রঙিন ফটো। বিশদ বিবরণ এবং ফর্ম পাবেন এই লিঙ্কে- http://aiimsbhubaneswar.nic.in/admin/Document/WhatNew/WhatNew-673.pdf

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *