fbpx

নদিয়ায় স্বাস্থ্যবিভাগে ১৪

নদিয়া জেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির অধীনে একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– CMOH-Nad/4724. নিয়োগ হবে ৩১-৩-২০১৯ পর্যন্ত চুক্তির ভিত্তিতে, তবে সন্তোষজনক কাজের ভিত্তিতে মেয়াদের নবীকরণ হতে পারে।

শূন্যপদ: ল্যাব টেকনিশিয়ান (ইন্টিগ্রেটেড কাউন্সেলিং অ্যান্ড টেস্টিং সেন্টার) ৪ (এসসি ৩, এসটি ১), কালা জ্বর টেকনিক্যাল সুপারভাইজার ৩ (এসসি ১, এসটি ১, ওবিসি-এ ১), স্টাফ নার্স ৫ (অসংরক্ষিত ৩, এসটি ২), ল্যাব টেকনিশিয়ান (এনিউএইচএম) ১ (এসটি), সিনিয়র টিউবারকিউলোসিস ল্যাবরেটরি সুপারভাইজার (এসটি) পদে নিয়োগ করা হবে। এছাড়াও আরো কয়েকটি পদ রয়েছে, যেগুলি বিজ্ঞপ্তি থেকে দেখে নেওয়া যাবে।

যোগ্যতা:

ল্যাব টেকনিশিয়ান (ইন্টিগ্রেটেড কাউন্সেলিং অ্যান্ড টেস্টিং সেন্টার)- মেডিকেল ল্যাব টেকনোলজিতে স্নাতক অথবা, ওয়েস্ট বেঙ্গল স্টেট মেডিকেল ফ্যাকাল্টি বা ওয়েস্ট বেঙ্গল ইনস্টিটিউট অব হেলথ সায়েন্স অনুমোদিত প্রতিষ্ঠান থেকে মেডিকেল ল্যাব টেকনোলজিতে ডিপ্লোমা ও ২ বছরের কাজের অভিজ্ঞতা। কম্পিউটার নলেজ থাকতে হবে। বয়সের ঊর্ধ্বসীমা ৬০ বছর। মাসিক বেতন ১৩ হাজার টাকা।

কালা জ্বর টেকনিক্যাল সুপারভাইজার- বায়োলজি সহ সায়েন্স গ্র্যাজুয়েট। ভালো স্বাস্থ্যের অধিকারী হতে হবে। টু হুইলার ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। বয়সসীমা ৫০ থেকে ৬২ বছর। মাসিক বেতন ১০,৫০০ টাকা।

স্টাফ নার্স- ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল থেকে জিএনএম, স্থানীয় ভাষা জানতে হবে। বয়সসীমা ৬৪ বছর। মাসিক বেতন ১৭,২২০।

সিনিয়র টিউবারকিউলোসিস ল্যাবরেটরি সুপারভাইজার- স্নাতক। ওয়েস্ট বেঙ্গল স্টেট মেডিকেল ফ্যাকাল্টি বা ওয়েস্ট বেঙ্গল ইনস্টিটিউট অব হেলথ সায়েন্স অনুমোদিত প্রতিষ্ঠান থেকে মেডিকেল ল্যাব টেকনোলজিতে ডিপ্লোমা, স্থায়ী টু হুইলার লাইসেন্স এবং কম্পিউটার অপারেশনে সার্টিফিকেট কোর্স করে থাকতে হবে। আরএনটিসিপিতে ১ বছরের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

আবেদন পদ্ধতি: ২২ জুন, ২০১৮ বিকেল ৪টের মধ্যে আবেদন করতে হবে নির্ধারিত বয়ানে, কেবলমাত্র রেজিস্টার্ড/স্পিড পোস্ট/কুরিয়ারের মাধ্যমে। আবেদনপত্রের সঙ্গে প্রয়োজনীয় নথির নিজের অ্যাটেস্ট করা কপি দিতে হবে। আবেদনের ফি ১০০ (সংরক্ষিত শ্রেণির জন্য ৫০) টাকা, দিতে হবে নদিয়ার কৃষ্ণনগরে ভাঙানোর যোগ্য ডিমান্ড ড্রাফটে— Secretary, District Health & Family Welfare Samity Nadia-র অনুকূলে। আবেদনপত্রের উপর লিখে দিতে হবে– Application for the post of ……..

আবেদন পাঠানোর ঠিকানা: The Chief Medical Officer of Health, Nadia & Secretary, District Health & Family Welfare Samity, 5 D L Roy Road, PO- Krishnanagar, District– Nadia, PIN-741101.

আবেদনের বয়ান সহ পুরো বিজ্ঞপ্তি পাওয়া যাবে এই লিঙ্কে ক্লিক করে: http://nadia.gov.in/writereaddata/TenderNotice/2358-Recruitment31052018.pdf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *