ভারত ইলেক্ট্রনিক্সে ডিপ্লোমা অ্যাপ্রেন্টিস

417
0
BHEL_Apprentrice Picture

কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রকের অধীন ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেড (বেল)-এ বিভিন্ন ট্রেডে ডিপ্লোমা অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে, ব্যাঙ্গালোর কমপ্লেক্সের জন্য।

ট্রেডের নাম: () ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং, টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রনিক্স  অ্যান্ড কমিউনিকেশন, ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং। (২) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন সায়েন্স, সিভিল  ইঞ্জিনিয়ারিং, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং, কমার্শিয়াল/ সেক্রেটারিয়াল, মডার্ন অফিস প্র্যাক্টিস, লাইব্রেরি সায়েন্স, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং মেকাট্রনিক্স।

যোগ্যতা: ১ আগস্ট ২০১৫ বা তার পর ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা পাশ করে থাকতে হবে।

ট্রেনিংয়ের সময়সীমা, স্টাইপেন্ড: ১২ মাসের ট্রেনিং, স্টাইপেন্ড প্রতি মাসে ১০,৪০০টাকা। ক্যান্টিন ও পরিবহণের ব্যবস্থা থাকবে হ্রাসমূল্যে।

প্রার্থিবাছাই পদ্ধতি: প্রার্থিবাছাই হবে (১) নম্বরে বলা ট্রেডগুলির জন্য আগামী ১৩ জুলাই ও (২) নম্বরে বলা ট্রেডগুলির জন্য ১৪ জুলাই, ২০১৮ তারিখে। ওই দিন বেলা ১টার মধ্যে সরাসরি উপস্থিত হতে হবে একটি লিখিত পরীক্ষার জন্য। স্থান: সেন্টার ফর লার্নিং অ্যান্ড ডেভেলপমেণ্ট, ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেড, জালাহাল্লি, ব্যাঙ্গালোর, পিন-৫৬০০১৩, কর্নাটক। সঙ্গে নিয়ে যেতে হবে মাধ্যমিক/ সমতুল মার্কশিট, ডিপ্লোমার সব বছর/ সেমেস্টারের মার্কশিট, প্রযোজ্য ক্ষেত্রে কাস্ট ইত্যাদির প্রমাণপত্র।

আবেদন পদ্ধতি: আবেদন চলবে ৩ জুলাই ২০১৮ পর্যন্ত। আবেদন সংক্রান্ত বিষয়ে বিশদে জানতে পারবেন এই পোর্টালে: http://bel-india.in/DocumentViews.aspx?fileName=advertisement-details.pdf