fbpx

পূর্ব বর্ধমানে প্যারা মেডিক্যালে ১৬

পূর্ব বর্ধমানের বিভিন্ন সরকারি হাসপাতালে দুটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে চুক্তির ভিত্তিতে ১৬ জন ল্যাব টেকনিশিয়ান, সুপারভাইজার নিয়োগ করা হবে।

বিজ্ঞপ্তি নম্বর— Dy.CMOH-II/289. পদের নাম: ICTC ল্যাব টেকনিশিয়ান। শূন্যপদ ৮ (তপশিলি জাতি এবং তপশিলি উপজাতি যথাক্রমে ৫ ও ১, ওবিসি-এ ও ওবিসি-বি ১টি করে)।

যোগ্যতা, অভিজ্ঞতা: ডিএমএলটি ডিপ্লোমা বা মেডিকেল ল্যাব টেকনোলজিতে বিএসসি/ এমএসসি ডিগ্রি। কম্পিউটারে কাজ চালানোর মতো জ্ঞান থাকতে হবে। গ্রাজুয়েশনের ক্ষেত্রে ১ বছর ও ডিপ্লোমার ক্ষেত্রে ২ বছর সংশ্লিষ্ট অভিজ্ঞতা থাকতে হবে। কর্মরত ল্যাবরেটরি টেকনিশিয়ানরা ডিএমএলটি করা না থাকলে মেডিকেল ল্যাব টেকনোলজিতে সার্টিফিকেট সহ ন্যাশনাল এডস কন্ট্রোল প্রোগ্রামের ICTC/ PPTCT/ ART-এ ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে যোগ্য বিবেচিত হবেন।

বয়সসীমা: ১-১-২০১৮ তারিখে ১৮ থেকে ৬০-এর মধ্যে।

বেতন: ১৩,০০০ টাকা।

পোস্টিং: পূর্ব বর্ধমানের ICTC ডিভিশনে।

প্রার্থিবাছাই পদ্ধতি: লিখিত পরীক্ষা এবং কম্পিউটার টেস্ট, সফল হলে সাক্ষাৎকার।

আবেদন পদ্ধতি: ফর্ম ডাউনলোড করে আবেদন করতে হবে। সঙ্গে জন্ম ও শিক্ষা সংক্রান্ত সব নথিপত্র, সচিত্র পরিচয়পত্র (ভোটার বা রেশন কার্ড), প্রযোজ্য ক্ষেত্রে কাস্ট, কাজের অভিজ্ঞতার সার্টিফিকেট প্রভৃতি প্রমাণপত্রের স্বপ্রত্যয়িত জেরক্স ইত্যাদি সহ ডাকে বা সরাসরি গিয়ে বাক্সে জমা দিতে হবে ২৯ জুনের মধ্যে, এই ঠিকানায়: The Chief Medical Officer of Health (Dy. CMOH-II Section), Khosbagan, Purba Bardhaman.

বিশদ বিজ্ঞপ্তি এবং ফর্ম পাওয়া যাবে এই পোর্টালে ক্লিক করে: https://www.wbhealth.gov.in/uploaded_files/careers/289.pdf

বিজ্ঞপ্তি নম্বর— 230/DH&FWS/VII-7. পদের নাম: ল্যাব টেক (BB): শূন্যপদ ৩ (অসংরক্ষিত ১, তপশিলি জাতি এবং তপশিলি উপজাতি যথাক্রমে ১ ও ১)। ল্যাব টেক (BCSU): শূন্যপদ ২ (তপশিলি জাতি ১, অসংরক্ষিত ১)। কম্পোনেন্ট ল্যাব টেক (BB): শূন্যপদ ১ (তপশিলি জাতি)। টেকনিক্যাল সুপারভাইজার (BB) এবং টেকনিক্যাল সুপারভাইজার (BCSU): দুক্ষেত্রেই শূন্যপদ ১টি করে (তপশিলি জাতি)। নিয়োগ হবে প্রাথমিকভাবে ৩১-৩-২০১৯ পর্যন্ত চুক্তির ভিত্তিতে।

যোগ্যতা, অভিজ্ঞতা: ফিজিক্স-কেমিস্ট্রি-ম্যাথমেটিক্স/বায়োলজি নিয়ে উচ্চমাধ্যমিক সহ ডিএমএলটি/ডিএলটি ডিপ্লোমা বা মেডিকেল ল্যাব টেকনোলজিতে বিএসসি/ এমএসসি ডিগ্রি। কম্পিউটারে কাজ চালানোর মতো জ্ঞান থাকতে হবে। তার সঙ্গে বাঞ্ছনীয় অভিজ্ঞতা: কোনো লাইসেন্সপ্রাপ্ত ব্লাড ব্যাংকে ব্লাড টেস্ট ইত্যাদি সংশ্লিষ্ট কাজে ডিপ্লোমা/ডিগ্রি/পিজি ডিগ্রি অনুযায়ী অন্তত ৬ মাস/১ বছরের অভিজ্ঞতা।

প্রার্থিবাছাই পদ্ধতি: উপরের বিজ্ঞপ্তির মতোই।

বয়সসীমা: ১-১-২০১৮ তারিখে ১৮ থেকে ৪০-এর মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়মানুযায়ী বয়সের ছাড় পাবেন।

বেতন: ১৭,২২০ টাকা।

পোস্টিং: কাটোয়া, কালনা ও বর্ধমান মেডিক্যাল কলেজ।

আবেদন পদ্ধতি: অনলাইনে আবেদন করতে হবে। এই লিঙ্কে:

http://hr.wbhealth.gov.in:8888/

বিশদ বিজ্ঞপ্তি পাওয়া যাবে এই পোর্টালে:    https://www.wbhealth.gov.in/uploaded_files/careers/2302.pdf

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *