fbpx

এইমসে ৫৫১‌ নার্সিং অফিসার

দিল্লিতে কেন্দ্রীয় সরকারের এইমসে ৫৫১ জন নার্সিং অফিসার নিয়োগ করা হবে। এটি গ্রুপ-বি পর্যায়ের পদ। বিজ্ঞপ্তি নম্বর: 1/2018.

যোগ্যতা: ১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে বিএসসি (অনার্স) নার্সিং/ বিএসসি নার্সিং অথবা  বিএসসি (পোস্ট সার্টিফিকেট)/ পোস্ট বেসিক বিএসসি থাকতে হবে।

২) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে নার্সিং ও প্রসূতিবিদ্যায় ডিপ্লোমা এবং ৫০ শয্যার হাসপাতালে ২ বছরের কাজের অভিজ্ঞতা (ডিপ্লোমাধারীদের জন্য) থাকলে আবেদন করতে পারেন। এক পায় কর্মক্ষমতা সম্পন্ন প্রতিবন্ধীরাও আবেদন করতে পারবেন। ডিগ্রি ও ডিপ্লোমাধারী উভয় ক্ষেত্রেই স্টেট/ ইন্ডিয়ান নার্সিং কাউন্সিলে নাম রেজিস্টার করে থাকতে হবে।

বয়স: ১২-৭-২০১৮ অনুযায়ী ১৮ থেকে ৩০-এর মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী তপশিলি জাতি, তপশিলি উপজাতি, ওবিসি এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সের ছাড় আছে।

বেতন: মূল বেতন ৯৩০০-৩৪,৮০০ টাকা, গ্রেডপে ৪,৬০০ টাকা।

শূন্যপদ: ৫৫১ (অসংরক্ষিত ২৭৯, তপশিলি জাতি ৮২, তপশিলি উপজাতি ৪১, ওবিসি ১৪৯)।

প্রার্থিবাছাই পদ্ধতি: ১৬-৯-২০১৮ তারিখের একটি লিখিত পরীক্ষার মাধ্যমে।

আবেদন ফি: জেনারেল এবং ওবিসিদের ৫০০ টাকা, তপশিলি জাতি ও তপশিলি উপজাতিদের ১০০ টাকা। প্রতিবন্ধীদের ফি লাগবে না। ডেবিট/ ক্রেডিট/ অনলাইন ব্যাঙ্কিং-এর মাধ্যমে ফি দিতে হবে।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে অনলাইনে যা চলবে ১২-৭-২০১৮ অবধি। নিজের ফটো, সই, আঙুলের ছাপ স্ক্যান করে রাখতে হবে আপলোড করার জন্য। কোথাও কিছু পাঠাতে হবে না, সব প্রমাণপত্র তৈরি রাখতে হবে। বিশদ বিবরণ পাওয়া যাবে এই লিঙ্কে: https://mail.aiims.edu/images/pdf/recruitment/advertisement/recttcell-12-6-18.pdf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *