fbpx

কম্বাইন্ড হায়ার সেকেন্ডারি লেভেল (সিএইচএসএল)-এর ফল বেরোল

স্টাফ সিলেকশন কমিশনের ২০১৭ সালের কম্বাইন্ড হায়ার সেকেন্ডারি (১০+২) লেভেল পরীক্ষার টিয়ার-ওয়ানের ফল বেরিয়েছে। ফল বেরনোর বিজ্ঞপ্তি নম্বর 11/01/2017-C-1/1.

রাজ্যে-রাজ্যে অবস্থিত কেন্দ্রীয় সরকারের বিভিন্ন বিভাগে পোস্টাল/সর্টিং অ্যাসিস্ট্যান্ট, ডেটা এন্ট্রি অপারেটর, লোয়ার ডিভিশন ক্লার্ক ও কোর্ট ক্লার্ক নিয়োগের জন্য দেশ জুড়ে ১০১টি শহরে ৪৪২টি কেন্দ্রে ২০১৭-র এই কম্পিউটার ভিত্তিক পরীক্ষা হয়েছিল বিভিন্ন ব্যাচে ভাগ করে, গত ৪ মার্চ থেকে ২৮ মার্চ। আবেদোন করেছিলেন ৬৩,৪৯,৫৪৫ জন, পরীখশায় বসেছিলেন ২৬,৫১,৯৬২ জন। সফল হয়েছেন অর্থাৎ টিয়ার-টু-র ডেস্ক্রিপ্টিভ পরীক্ষায় বসার জন্য নির্বাচিত হয়েছেন ৪৮,৪০৪ জন। পরীক্ষায় অসদুপায় অবলম্বনের জন্য ১৩৯ জনের এবং আদালতের নির্দেশের কারণে ১ জনের ফলাফল আটকে রাখা হয়েছে, উত্তরপত্র মূল্যায়ন করা হয়নি অসদুপায় অবলম্বনের জন্য ১ জনের, দুবার পরীক্ষা দেবার জন্য ১৭ জনের, এসএসসির পরীক্ষার সুযোগ থেকে বহিষ্কৃত থাকা সত্ত্বেও পরীক্ষায় বসার জন্য ১৫ জনের।

সফল প্রার্থীদের টিয়ার-টু পরীক্ষা কবে হবে তা যথাসময়ে এসএসসির সদর ও আঞ্চলিক দপ্তরগুলির ওয়েবসাইটে জানানো হবে। আমাদের পোর্টালেও জানানো হবে।

ফলাফল প্রকাশের বিজ্ঞপ্তি দেখা যাবে এই লিঙ্কে ক্লিক করে:

http://ssc.nic.in/SSC_WEBSITE_LATEST/results/results_pdf/writeup_chsl17_T1_15062018.pdf

ফলাফল দেখা যাবে এই লিঙ্কে ক্লিক করে:

http://ssc.nic.in/SSC_WEBSITE_LATEST/results/results_pdf/result_chsl17_t1_15062018.pdf

2 thoughts on “কম্বাইন্ড হায়ার সেকেন্ডারি লেভেল (সিএইচএসএল)-এর ফল বেরোল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *