fbpx

আবাসিক বিদ্যালয়ে বিভিন্ন পদে ১২

পশ্চিম মেদিনীপুরের নয়াবসত গ্রামে পণ্ডিত রঘুনাথ মুর্মু বালক/ বালিকা আবাসিক বিদ্যালয়ে চুক্তির ভিত্তিতে সুপারিন্টেন্ডেন্ট, কেয়ারটেকার, মেট্রন, কুক, হেল্পার, দারোয়ান এবং কর্মবন্ধু   নিয়োগ হবে।

পদের নাম ও যোগ্যতা:

সুপারিন্টেন্ডেণ্ট: শূন্যপদ পুরুষ ১, মহিলা ১। যোগ্যতা: গ্র্যাজুয়েট হতে হবে, কম্পিউটারের এমএস ওয়ার্ড এবং ইন্টারনেটের কাজ জানা দরকার। বেতন: মোট ১২,০০০ টাকা।

কেয়ারটেকার/ মেট্রন: শূন্যপদ পুরুষ ১, মহিলা ১। যোগ্যতা: মাধ্যমিক/ সমতুল পাশ হতে হবে। বেতন: ৮,০০০ টাকা। এই দুটি পদ আবাসিক এবং শুধুমাত্র পশ্চিম মেদিনীপুরের প্রার্থীরাই আবেদন করতে পারবেন। কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

কুক, হেল্পার, দারোয়ান: প্রতিক্ষেত্রেই শূন্যপদ পুরুষ ১, মহিলা ১। যোগ্যতা: ক্লাস এইট পাশ হতে হবে। বেতন: কুক পদের মোট বেতন ৫০ জন ছাত্র/ ছাত্রী হলে ৩,৫০০ টাকা এবং ৫০-এর বেশি হলে ৪০০০ টাকা, হেল্পার পদের মোট বেতন ৫০ জন ছাত্র/ ছাত্রী হলে ২,৫০০ এবং ৫০-এর বেশি হলে ৩,০০০ টাকা, দারোয়ান পদের মোট ৩,৫০০ টাকা।

কর্মবন্ধু: শূন্যপদ পুরুষ ১, মহিলা ১। পদটি পার্ট টাইম। যোগ্যতা জানানো হয়নি। বেতন: মোট ৩,০০০ টাকা।

গ্রুপ-ডি পদগুলির জন্য সংশ্লিষ্ট ব্লকের অধিবাসী হতে হবে।

বয়স: ১ জানুয়ারি ২০১৮ অনুযায়ী ১৮-৪০-এর মধ্যে, সরকারি নিয়ম অনুযায়ী তপশিলি জাতি, তপশিলি উপজাতি এবং ওবিসিদের বয়সের ছাড় আছে।

আবেদন পদ্ধতি: নির্দিষ্ট ফর্মে আবেদন করতে হবে ৯ জুলাই ২০১৮-এর মধ্যে। ফর্ম এবং বিশদ বিবরণ পাওয়া যাবে এই লিঙ্কে ক্লিক করে: https://paschimmedinipur.gov.in/system/files/notification/untitled_2018061211080700.pdf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *