fbpx

আসানসোল রেল হাসপাতালে প্যারামেডিকেল কর্মী

ডিভিশনাল রেলওয়ে হাসপাতাল আসানসোলে অবসরপ্রাপ্ত রেলকর্মী পুনর্নিয়োগের মাধ্যমে প্যারা-মেডিকেল স্টাফের বিভিন্ন ক্যাটেগরির নিম্নলিখিত পদ পূরণ করা হবে এবং বাদবাকি শূন্যপদ যেগুলি পুনর্নিয়োগের মাধ্যমে পূরণ করা হবে না সেগুলি ৩০.০৬.২০১৯ তারিখ পর্যন্ত সময়সীমার জন্য চুক্তির ভিত্তিতে পূরণ করা হবে। ডিভিশনাল রেলওয়ে হাসপাতালের এসিএমএস (অ্যাডমিন)-এর চেম্বারে ২৮ জুন ২০১৮ তারিখ (বৃহস্পতিবার) সকাল ১০টায় ওয়াক-ইন-ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। নির্ধারিত যোগ্যতা এবং বয়স আছে এমন আগ্রহী প্রার্থীরা মূল শংসাপত্রাদি এবং দুটি পাসপোর্ট মাপের ফটোগ্রাফ নিয়ে নির্ধারিত তারিখে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের জন্য উপস্থিত হতে পারেন।

পদ অনুযায়ী শূন্যপদ: স্টাফ নার্স: ১ (অসংরক্ষিত)। ফার্মাসিস্ট: ১ (অসংরক্ষিত)। এইচ অ্যান্ড এমআই: ৪ (অসংরক্ষিত ৩, তপশিলি জাতি ১)। ল্যাব সুপারিন্টেডেন্ট: ১ (অসংরক্ষিত)। ল্যাব টেকনিশিয়ান: ২ (অসংরক্ষিত)। ডায়েটিশিয়ান: ১ (অসংরক্ষিত)। এক্সটেনশন এডুকেটর (এইচ অ্যান্ড এফডব্লু): ১ (অসংরক্ষিত)। ফিল্ড ওয়ার্কার (এইচ অ্যান্ড এফডব্লু): ১ (অসংরক্ষিত)।

বয়সসীমা, যোগ্যতা, পারিশ্রমিক এবং অন্যান্য বিষয় জানা যাবে www.er.indianrailways.gov.in (Go to Division>>Asansol>>Recruitment page) লিঙ্কে। ইন্টারভিউয়ের দিন যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সহ সকাল ১০টায় সরাসরি উপস্থিত হতে হবে চিফ মেডিকেল সুপারিন্টেডেন্ট-এর অফিস, ডিভিশনাল রেলওয়ে হাসপাতাল, পূর্ব রেলওয়ে, আসানসোল, পশ্চিম বর্ধমান ঠিকানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *