রাজ্য বিদ্যুতে ১৬ মেডিকেল অফিসার

612
0
medical officer recruitment
Doctor in front of a bright background

ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে ১৬ জন মেডিকেল অফিসার নিয়োগ করা হবে। এমপ্লয়মেন্ট নোটিফিকেশন নম্বর: WBPDCL/Recruitment/2018/04.

শূন্যপদের বিন্যাস: শূন্যপদ ১৬ (অসংরক্ষিত ৩, তপশিলি জাতি ৩, তপশিলি উপজাতি ২, তপশিলি উপজাতি ইসি ১, ওবিসি এ ৩, ওবিসি বি ১, ওবিসি বি ইসি ১, অসংরক্ষিত শারীরিক প্রতিবন্ধী ২)।

যোগ্যতা: মেডিকেল কাউন্সিল অব ইন্ডিয়া স্বীকৃত এমবিবিএস ডিগ্রি এবং মেডিকেল কাউন্সিল অব ইন্ডিয়া/ স্টেট মেডিকেল কাউন্সিলে নাম নথিভুক্ত থাকতে হবে।

বেতনক্রম: ১৫৬০০-৩৯১০০ টাকা, গ্রেড পে ৫৪০০ টাকা। সঙ্গে অন্যান্য ভাতা।

বয়সসীমা: ১ জুন ২০১৮ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩৬ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

ইন্টারভিউয়ের তারিখ ও স্থান: ইন্টারভিউ হবে ১৩ জুলাই ২০১৮ তারিখ সকাল ১০-৩০ থেকে দুপুর ২টো পর্যন্ত। ঠিকানা: Bidyut Unnayan Bhavan, Block-LA, Plot No- 3/C, Sector- III, Bidhannagar, Kolkata-700098.

ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা দরখাস্ত, সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের দুটি ছবি ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও স্ব-প্রত্যয়িত জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। বিশদ বিজ্ঞপ্তি দেখতে পাবেন ও দরখাস্তের বয়ান পাবেন www.wbpdcl.co.in ওয়েবসাইট থেকে।