fbpx

রাজ্য বিদ্যুতে ৩০০ জুনিঃ এগজিকিউটিভ, ইঞ্জিনিয়ার, টেকনিশিয়ান

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেক্ট্রিসিটি ট্র্যান্সমিশন কোম্পানি লিমিটেডে ৩০০ জন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট কমিউনিকেশন), জুনিয়র এগজিকিউটিভ (স্টোরস), জুনিয়র ইঞ্জিনিয়ার (ই) গ্রেড টু ও টেকনিশিয়ান গ্রেড থ্রি নিয়োগ করা হবে (এমপ্লয়মেন্ট নোটিফিকেশন নম্বর: REC/2018/05)।

শূন্যপদ: ক্রমিক সংখ্যা ১: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট কমিউনিকেশন): শূন্যপদ ১। ক্রমিক সংখ্যা ২: জুনিয়র এগজিকিউটিভ (স্টোরস): শূন্যপদ ২০। ক্রমিক সংখ্যা ৩: জুনিয়র ইঞ্জিনিয়ার (ই) গ্রেড টু: শূন্যপদ ১৬৩। ক্রমিক সংখ্যা ৪: টেকনিশিয়ান গ্রেড থ্রি: শূন্যপদ ১১৬।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-২৭ বছরের মধ্যে। পশ্চিমবঙ্গের সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের পদ্ধতি: www.wbsetcl.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২৭ জুন ২০১৮ বেলা ১২টা থেকে ১৭ জুলাই ২০১৮ রাত ২৩.৪৫ মিনিট পর্যন্ত। যোগ্যতা, বেতনক্রম ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয় সম্পর্কে উপরোক্ত ওয়েবসাইটে ২৭ জুন ২০১৮ তারিখ থেকে জানা যাবে। আমরাও যখন যেমন খবর পাব, আমাদের পোর্টালে জানাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *