fbpx

রাজ্য বিদ্যুতে ৩০০ পদে অনলাইন আবেদন শুরু


ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেক্ট্রিসিটি ট্র্যান্সমিশন কোম্পানি লিমিটেডে ৩০০ জন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট কমিউনিকেশন), জুনিয়র এগজিকিউটিভ (স্টোরস), জুনিয়র ইঞ্জিনিয়ার (ই) গ্রেড টু ও টেকনিশিয়ান গ্রেড থ্রি নিয়োগ করা হবে (এমপ্লয়মেন্ট নোটিফিকেশন নম্বর: REC/2018/05)। এখবর আমরা আগে ২৬ জুন আপলোড করেছি (http://jibikadishari.co.in/?p=5935)। ইতিমধ্যে আবেদন গ্রহণ শুরু হয়েছে, জানানো হচ্ছে আরও বিস্তারিত তথ্য।

শূন্যপদ: পোস্ট কোড ০১: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট কমিউনিকেশন): শূন্যপদ ১। পোস্ট কোড ০২: জুনিয়র এগজিকিউটিভ (স্টোরস): শূন্যপদ ২০। পোস্ট কোড ০৩: জুনিয়র ইঞ্জিনিয়ার (ই) গ্রেড টু: শূন্যপদ ১৬৩। পোস্ট কোড ৪: টেকনিশিয়ান গ্রেড থ্রি: শূন্যপদ ১১৬।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-২৭ বছরের মধ্যে (জন্মতারিখ ১ জানুয়ারি ১৯৯১ থেকে ১ জানুয়ারি ২০০০-এর মধ্যে)। পশ্চিমবঙ্গের সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

বেতনক্রম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট কমিউনিকেশন): পে ব্যান্ড ফোর অনুযায়ী মূল বেতন ১৫৬০০-৩৯১০০ টাকা, গ্রেড পে ৫৪০০ টাকা। জুনিয়র এগজিকিউটিভ (স্টোরস): পে ব্যান্ড থ্রি অনুযায়ী মূল বেতন ৯৩০০-৩৪৮০০ টাকা, গ্রেড পে ৪৭০০ টাকা। জুনিয়র ইঞ্জিনিয়ার (ই) গ্রেড টু: পে ব্যান্ড টু অনুযায়ী মূল বেতন ৬৩০০-২০২০০ টাকা, গ্রেড পে ৪৪০০ টাকা। টেকনিশিয়ান গ্রেড থ্রি: পে ব্যান্ড টু অনুযায়ী মূল বেতন ৬৩০০-২০২০০ টাকা, গ্রেড পে ২৬০০ টাকা। অন্যান্য ভাতাও আছে।

যোগ্যতা: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট কমিউনিকেশন): কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট সঙ্গে ১) পাবলিক রিলেশন/ জার্নালিজম/ মাস কমিউনিকেশনে দু বছরের পূর্ণ সময়ের পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি অথবা ২) ইন্ডিয়ান ইনস্টিটিউট অব মাসকমিউনিকেশন থেকে মাস কমিউনিকেশন/ পাবলিক রিলেশন/ জার্নালিজমে এক বছরের পূর্ণ সময়ের পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা।

জুনিয়র এগজিকিউটিভ (স্টোরস): কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট সঙ্গে ১) লজিস্টিক্সে এক বছরের পিজি ডিপ্লোমা বা ২) মেটিরিয়াল ম্যানেজমেন্টে এক বছরের পিজি ডিপ্লোমা বা ৩) লজিস্টিক্স অ্যান্ড মেটিরিয়াল ম্যানজেমেন্টে পিজি ডিপ্লোমা অথবা ৪) সাপ্লাই চেন ম্যানজেমেন্টে পিজি ডিপ্লোমা বা ৫) লজিস্টিক্স অ্যান্ড সাপ্লাই চেন ম্যানজেমেন্টে এক বছরের পিজি ডিপ্লোমা। অথবা কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট ডিগ্রি সঙ্গে লজিস্টিক্স/ মেটিরিয়াল ম্যানজেমেন্ট/ সাপ্লাই চেন ম্যানজেমেন্টে স্পেশ্যালাইজেশন সহ এক বছরের পিজিডিবিএম।

জুনিয়র ইঞ্জিনিয়ার (ই) গ্রেড টু: কোনো স্বীকৃত ইনস্টিটিউট বা ওয়েস্ট বেঙ্গল স্টেট কাউন্সিল অব টেকনিক্যাল এডুকেশন স্বীকৃত কোনো কলেজ থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে তিন বছরের পূর্ণ সময়ের ডিপ্লোমা।

টেকনিশিয়ান গ্রেড থ্রি: মাধ্যমিক বা সমতুল সঙ্গে ওয়্যারম্যান/ ইলেক্ট্রিশিয়ান ট্রেডে আইটিআই।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট কমিউনিকেশন) পদের ক্ষেত্রে ৪০০ টাকা। বাকি পদগুলির ক্ষেত্রে ২৫০ টাকা। অনলাইনে (ডেবিট/ক্রেডিট কার্ড বা ইন্টারনেট ব্যাঙ্কিংয়ে) বা চালান ডাউনলোড করে এসবআইয়ের শাখায় অফলাইনে ফি দেওয়া যাবে। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের আবেদনের ফি দিতে হবে না (২-৪ নং পদের জন্য)।

আবেদনের পদ্ধতি: www.wbsetcl.in ওয়েবসাইটে গিয়ে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে, তাতে রেজিস্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড পাবেন ইমেলে ও এসএমএস-এ। তাই দিয়ে আবার ঢুকে আবেদন করতে পারবেন। আগে রেজিস্ট্রেশন করা থাকলে নতুন করে তা করতে হবে না, আগের রেজিস্ট্রেশন নম্বর ও পাওওয়ার্ড দিয়ে ঢুকেই আবেদন করতে পারবেন। অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। নিজের সই-ছবি স্ক্যান করে রাখতে হবে সাইটে দেওয়া নির্দেশ মতো। অনলাইন আবেদন করা যাবে ১৭ জুলাই ২০১৮ রাত ২৩.৪৫ মিনিট পর্যন্ত। কোনো জিজ্ঞাসা থাকলে মেল করতে পারেন helpdesk@wbsetclonline.co.in ইমেল আইডিতে এছাড়া হেল্পলাইন নম্বর: ৭০৪৪৬১৯৬১৩/ ৭০৪৪৬১৯৬১৬/ ৭০৪৪৬১৯১০১।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *