ভারত ইলেক্ট্রনিক্সে ৮৬ ডেপুটি ইঞ্জিনিয়ার

451
0
BHEL_Apprentrice Picture

ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেডের বেঙ্গালুরু ও পাঁচকুলা ইউনিটে সেলস/ মার্কেটিং/ প্রোডাক্ট/ সাপোর্ট/ কাস্টমার সাপোর্ট/ প্রোডাকশন/ কিউএ/ প্রোজেক্ট ম্যানেজমেন্ট/ স্টোরস ম্যানেজমেন্ট/ রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট/ টেকনোলজি ল্যাব/ টুল ক্রিব/ লজিস্টিক্স/ প্রোডাকশন প্ল্যানিং ফিল্ডে ৮৬ জন ডেপুটি ইঞ্জিনিয়ার (গ্রেড ই টু) নিয়োগ করা হবে। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

শূন্যপদ: বেঙ্গালুরু ইউনিটে মোট শূন্যপদ ৩৫ (ইলেক্ট্রনিক্স ২০, মেকানিক্যাল ১৫)। পাঁচকুলা ইউনিটে শূন্যপদ ৫১ (ইলেক্ট্রনিক্স ৪২, মেকানিক্যাল ৯)।

বেতন: বেসিক পে স্কেল ৪০০০০-১৪০০০০ টাকা। অন্যান্য ভাতাও আছে।

যোগ্যতা: এআইসিটিই স্বীকৃত কোনো কলেজ থেকে ইলেক্ট্রনিক্স/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন/ কমিউনিকেশন/ টেলিকমিউনিকেশন/ মেরকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ফার্স্ট ক্লাস বিই/ বিটেক। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে উল্লেখিত ডিগ্রি/ ডিসিপ্লিনে পাশ নম্বর থাকলেই আবেদন করতে পারবেন।

অভিজ্ঞতা: শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর অন্তত ১ বছরের অভিজ্ঞতা থাকা দরকার। ১ জুন ২০১৮ তারিখের মধ্যে অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে।

বয়সসীমা: ১ জুন ২০১৮ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৬ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা ও ইন্টারিভউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। মেধাতালিকার ভিত্তিতে বাছাই প্রার্থীদের লেখা পরীক্ষার জন্য ডাকা হবে। লেখা পরীক্ষায় উত্তীর্ণ হলে ইন্টারভিউ।

আবেদনের ফি: ৫০০ টাকা। ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ নেট ব্যাঙ্কিং বা এসবিআই চালানের মাধ্যমে ফি দেওয়া যাবে। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের আবেদনের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.bel-india.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। কিংবা সরাসরি http://bel-india.in/CareersGridbind.aspx?MId=29&LId=1&subject=1&link=0&issnno=1&name=Recruitment%20-%20Advertisements লিঙ্কে গিয়ে আবেদন করতে পারবেন। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ১১ জুলাই ২০১৮ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।