বাঁকুড়া আদালতে চাকরির দরখাস্তে কিছু ত্রুটি মেরামতের সুযোগ

1071
0
Bankura Court Picture

বাঁকুড়া জেলা আদালতে Employment Notification No.01 dated, Bankura, the 14th Day of May, 2018 অনুযায়ী স্টেনোগ্রাফার, লোয়ার ডিভিশন ক্লার্ক, প্রসেস সার্ভার ও গ্রুপ-ডি পদের জন্য আবেদন করে যাঁদের দরখাস্ত আটকে আছে বা বাতিল হয়েছে— (১) ফি জমা না পড়ার কারণে বা একাধিক পদের জন্য আবেদন করার কারণে বা (২) অযোগ্যতার কারণে (ফি না দেওয়া ও সই-ছবি বা সই আপলোড না করার কারণে), তাঁদের তালিকা আলাদা-আলাদা ভাবে প্রকাশিত হয়েছে বাঁকুড়া জেলা আদালতের ওয়েবসাইটে (http://ecourts.gov.in/india/west-bengal/bankura/recruitment)।

প্রথম ধরনের প্রার্থীদের (Ineligible applicants, with warning) তালিকা দেখা যাবে এই লিঙ্কে:

http://ecourts.gov.in/sites/default/files/Ineligible%20Candi%20Warning%20List.pdf

দ্বিতীয় ধরনের অর্থাৎ অযোগ্য/বাতিল দরখাস্তের (Ineligible / Disqualified applicants) প্রার্থীদের তালিকা দেখা যাবে এই লিঙ্কে:

http://ecourts.gov.in/sites/default/files/Ineligible%20Candi%20Gr%20%202.pdf

কেবল প্রথম ধরনের প্রার্থী অর্থাৎ ফি আদৌ জমা না পড়া বা যথার্থ ফি জমা না পড়ার কারণে বা একাধিক পদের জন্য আবেদন করার কারণে যাঁদের সতর্ক করা হয়েছে তাঁরা যথার্থ ফি জমা দিয়ে থাকলে তার সমর্থনে প্রাসঙ্গিক প্রমাণ দাখিল করতে পারেন বা একাধিক পদের জন্য দরখাস্ত করে থাকলে কেবল যে-কোনো একটি পদের জন্য নির্বাচন লিখিত ভাবে জানাতে পারেন, যোগ্য বলে বিবেচিত হবার সুযোগের জন্য। ৫ থেকে ১২ জুলাই পর্যন্ত কাজের দিনগুলিতে বেলা সাড়ে দশটা থেকে বিকাল ৫টার মধ্যে বাঁকুড়া জেলা জজ কোর্টের রিক্রুটিং সেল-এ নিজের আইডেন্টিটি প্রুফ সহ উপস্থিত হয়ে এই সুবিধা নেওয়া যাবে। অন্যথায় তাঁদের আবেদন বাতিল হয়ে যাবে। ৩ জুলাইয়ের এক বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে (Employment Notification No.5 dated, Bankura 3rd July, 2018)। বিজ্ঞপ্তি দেখা যাবে বাঁকুড়া আদালতের ওয়েবসাইট ছাড়াও এই লিঙ্কে: http://www.calcuttahighcourt.gov.in/Notice-Files/district-recruiment-notice/1065