বারাসাতে ১৭৭ আশা কর্মী

বারাসাত-১ উন্নয়ন ব্লকে ৪৪ জন, বারাসাত-২ উন্নয়ন ব্লকে ২৬, হাবড়া-১ উন্নয়ন ব্লকে ৬, হাবড়া-২ উন্নয়ন ব্লকে ১৯, রাজারহাট উন্নয়ন ব্লকে ১৬,  দেগঙ্গা উন্নয়ন ব্লকে ৫২,  আমডাঙ্গা উন্নয়ন ব্লকে ১৪ জন আশা কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর- ৩৭২৭/এসডিও(এস), তারিখ ১০/০৭/২০১৮।

যোগ্যতা: এই পদে বিবাহিত / আইনগতভাবে পতিসঙ্গ বিচ্ছিন্না/বিধবা মহিলারা আবেদন করতে পারবেন। মাধ্যমিক বা সমতুল পরীক্ষায় উত্তীর্ণ বা অনুত্তীর্ণ হতে হবে। উচ্চ শিক্ষাগত যোগ্যতা থাকলেও আবেদন করতে পারবেন, তবে শুধুমাত্র মাধ্যমিকের নম্বরই গ্রাহ্য হবে। প্রার্থী যে গ্রামের শূন্যপদের জন্য আবেদন করবেন, সেই গ্রামের স্থায়ী বাসিন্দা হতে হবে।

বয়সসীমা: ২৭-০৭-২০১৮ অনুযায়ী বয়স হতে হবে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। এসসি/এসটি প্রার্থীদের ক্ষেত্রে ২২ থেকে ৪০ বছরের মধ্যে।

আবেদন পদ্ধতি২৭ জুলাই ২০১৮ তারিখের মধ্যে আবেদন করতে হবে। ব্লক অফিস থেকে আবেদনপত্রের বয়ান সংগ্রহ করে তার কপি বা সাদা কাগজে টাইপ করে বা হাতে লিখে সংশ্লিষ্ট বিডিও অফিসে জমা দিতে হবে। আবেদন পত্রের সঙ্গে জন্ম-তারিখ শংসাপত্র, মাধ্যমিক মার্কশিট (অনুত্তীর্ণ হলেও), ভোটার/রেশন কার্ড, প্রযোজ্য ক্ষেত্রে জাতিগত প্রমাণপত্র, বিবাহ/বিধবা/বিবাহ বিচ্ছিন্না হলে স্থানীয় প্রধান/সভাপতি/অন্য যে-কোনো নির্বাচিত জনপ্রতিনিধির দেওয়া সেই সংক্রান্ত প্রমাণপত্র— এসবের প্রত্যয়িত কপি, স্বাক্ষর সহ ২ কপি পাসপোর্ট সাইজ ছবি দিতে হবে।

আবেদন পত্রের নমুনা ডাউনলোডের লিঙ্কhttp://www.north24parganas.gov.in/sites/default/files/uploads0/Recruitments/Asha110718.pdf

এছাড়া সংশ্লিষ্ট আবেদন পত্রের নমুনা  বিডিও অফিস এবং বিএমওএইচ অফিসেও পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *