এয়ার ইন্ডিয়ায় ১৫ অফিসার

620
0
Air india Recruit

এয়ার ইন্ডিয়া এয়ার ট্র্যান্সপোর্ট সার্ভিসেস লিমিটেডে ৭ জন অফিসার (এইচআর অ্যান্ড আইআর) এবং ৮ জন অফিসার (অ্যাকাউন্টস) নিয়োগ করা হবে। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয় পুরুষ ও মহিলা আবেদন করতে পারবেন।

শূন্যপদ: অফিসার- এইচআর অ্যান্ড আইআর: মোট ৭টি (কলকাতা ১, মুম্বই ১, দিল্লি ২, চেন্নাই ১)। অফিসার-অ্যাকাউন্টস: ৮টি (কলকাতা ২, মুম্বই ২, দিল্লি ২, চেন্নাই ২)।

যোগ্যতা ও অভিজ্ঞতা: অফিসার-এইচআর অ্যান্ড আইআর: এমবিএ অথবা এইচআর বা পার্সোনেল ম্যানেজমেন্টে পূর্ণ সময়ের দু বছরের কোর্স/ সমতুল ডিগ্রি সহ এমএস অফিসের জ্ঞান থাকতে হবে (ল/ ইন্ডাস্ট্রিয়াল রিলেশন/ লেবার ল-তে অর্জিত যোগ্যতা থাকলে অগ্রাধিকার)। সঙ্গে এইচআর এবং আইআর/লিগ্যাল কাজে অন্তত তিন বছর বা তার বেশি অভিজ্ঞতা থাকতে হবে। কোনো এয়ারলাইন বা গ্রাউন্ড হ্যান্ডলিং কোম্পানিতে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

অফিসার- অ্যাকাউন্টস: ইন্টার চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট/ ইন্টার কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্সি অথবা এমবিএ বা ফিনান্সে সমতুল ডিগ্রি (দু বছরের পূর্ণ সময়ের) সঙ্গে এমএস অফিসের জ্ঞান থাকতে হবে। অ্যাকাউন্টস অ্যান্ড ফিনান্সের কাজে অন্তত তিন বছর কাজের অভিজ্ঞতা। এয়ারলাইন বা গ্রাউন্ড হ্যান্ডলিং কোম্পানিতে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

বয়সসীমা: দুটি পদের ক্ষেত্রেই বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর (জন্মতারিখ হতে হবে ২ জুলাই ১৯৮৮ থেকে ১ জুলাই ২০০০-এর মধ্যে)। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

বেতন: দুটি পদের ক্ষেত্রেই প্রতি মাসে ৩২২০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: মেধাতালিকার ভিত্তিতে বাছাই প্রার্থীদের গ্রুপ ডিসকাশন বা পার্সোনাল ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।

আবেদনের ফি: ৫০০ টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘AIR INDIA AIR TRANSPORT SERVICES LTD’-এর অনুকূলে, প্রদেয় হবে মুম্বইয়ে। তপশিলি জাতি/ উপজাতি ও প্রাক্তন সেনাকর্মীদের আবেদনের ফি দিতে হবে না। ডিমান্ড ড্রাফটের পিছনে প্রার্থীর পুরো নাম, জন্মতারিখ ও মোবাইল নম্বর দিতে হবে।

আবেদনের পদ্ধতি: নির্দিষ্ট বয়ানে আবেদন করতে হবে। পূরণ করা আবেদনপত্র ৩ আগস্ট ২০১৮ তারিখের মধ্যে rftc.aiatsl@airindia.in ইমেল আইডিতে পাঠাতে হবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের রঙিন ছবি আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে। http://www.airindia.in/writereaddata/Portal/career/599_1_Revised-Final-Advertisment-Officer-HR-Finance.pdf লিঙ্ক থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করতে পারবেন। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে www.airindia.in ওয়েবসাইটে।