fbpx

প্রসার ভারতীতে ১০ কন্টেন্ট অ্যাসিস্ট্যান্ট

প্রসার ভারতীতে এক বছরের চুক্তির ভিত্তিতে ১০ জন মনিটরিং কাম কনটেন্ট অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে। দিল্লিতে থেকে কাজ করতে হবে।

যোগ্যতা: ১) কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে জার্নালিজম বা মাস কমিউনিকেশনে গ্র্যাজুয়েট অথবা যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট সঙ্গে জার্নালিজম অ্যান্ড মাস কমিউনিকেশনে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি/ ডিপ্লোমা। ২) ইংরেজি এবং হিন্দি ভাষায় দক্ষতা থাকতে হবে।

বাঞ্ছনীয়: ১) ন্যাশনাল স্কুল অব ড্রামা বা দ্য ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট অব ইন্ডিয়া থেকে ডিপ্লোমা। ২) ভারতের সাহিত্য, সংস্কৃতি, ঐতিহ্যের সঙ্গে পরিচিতি। ৩) বিদেশি ভাষার জ্ঞান ও আন্তর্জাতিক বিষয়সমূহেরƒজ্ঞান। ৪) কম্পিউটার/ ইন্টারনেট, সোশ্যাল মিডিয়ার ব্যবহার।

বয়সসীমা: বয়স হতে হবে ২১-৩৫ বছরের মধ্যে।

পারিশ্রমিক: প্রতি মাসে ২৫০০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা ও পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: সাধারণ কাগজে বায়োডেটা, যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স ও সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের দুটি রঙিন ছবি সহ পাঠাতে হবে The Assistant Director (Programmes), Room No 403, New Broadcasting House, External Services Division, All India Radio, Parliament Street, New Delhi-110001 ঠিকানায় ৩১ জুলাই ২০১৮ তারিখের মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে www.prasarbharati.gov.in ওয়েবসাইটে।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *