fbpx

পুলিশ হাসপাতালে ১৩

কলকাতা পুলিশ হাসপাতালে ৩ মাসের চুক্তিতে ১৩ জন মেডিক্যাল অফিসার, নার্স, সিস্টার ইনচার্জ এবং ল্যাব টেকনিশিয়ান নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: FRC/Recruit/08/2018. পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে।

পদের নাম: (১) মেডিক্যাল অফিসার (স্পেশালিস্ট): শূন্যপদ: ৪ (গাইনিকোলজি ১, অর্থোপেডিক ১, রেডিয়োলজি ১, জেনারেল মেডিসিন ১)। যোগ্যতা: সংশ্লিষ্ট বিভাগে পোস্ট গ্র্যাজুয়েট এবং মেডিক্যাল কাউন্সিল অব ইন্ডিয়া/ পশ্চিমবঙ্গ মেডিক্যাল কাউন্সিলে নাম রেজিস্টার থাকতে হবে। অন্য রাজ্য থেকে এলে ১ মাসের মধ্যে পশ্চিমবঙ্গ মেডিক্যাল কাউন্সিলে নাম রেজিস্টার করে নিতে হবে। বেতন: মোট ৫০,০০০ টাকা।

(২) মেডিক্যাল অফিসার (জেনারেল ডিউটি): শূন্যপদ: ২। এমবিবিএস এবং এবং মেডিক্যাল কাউন্সিল অব ইন্ডিয়া/ পশ্চিমবঙ্গ মেডিক্যাল কাউন্সিলে নাম রেজিস্টার থাকতে হবে। অন্য রাজ্য থেকে এলে ১ মাসের মধ্যে পশ্চিমবঙ্গ মেডিক্যাল কাউন্সিলে নাম রেজিস্টার করে নিতে হবে। বেতন: মোট ৪০,০০০ টাকা।

(৩) সিস্টার ইন চার্জ: শূন্যপদ: ১। বিএসসি নার্সিং এবং পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিলে নাম রেজিস্টার    থাকতে হবে। বেতন: মোট ২১,০০০ টাকা।

(৪) স্টাফ নার্স: শূন্যপদ: ৫। জিএনএম পাস করে পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিলে নাম রেজিস্টার থাকতে হবে। বেতন: মোট ১৮,০০০ টাকা।

(৫) ল্যাব টেকনিশিয়ান: শূন্যপদ: ১। বিজ্ঞান শাখায় উচ্চমাধ্যমিক পাশের পর মেডিক্যাল টেকনোলজিতে ২ বছরের ডিপ্লোমা কোর্স করা থাকলে আবেদন করা যাবে। বেতন: মোট ১৮,০০০ টাকা।

বয়স:  মেডিক্যাল অফিসার পদ দুটির জন্য বয়স ৬০ বছরের মধ্যে হতে হবে। বাকি পদগুলির জন্য ৫০ বছরের মধ্যে হতে হবে।

প্রার্থিবাছাই পদ্ধতি: মেডিক্যাল অফিসারের পদ দুটির ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা এবং কাজের অভিজ্ঞতা অনুযায়ী এবং বাকি ৩টি পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী মেধাতালিকা তৈরি হবে। সাক্ষাৎকারের মাধ্যমে প্রার্থিবাছাই হবে। ২৫ জুলাই সকাল ১০টা থেকে সাক্ষাৎকার শুরু হবে। সাক্ষাৎকারের স্থান: কলকাতা পুলিশ হাসপাতাল, ২ বেণীনন্দন স্ট্রিট, কলকাতা-৭০০০২৫।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। পূরণ করা ফর্ম, রেসিডেন্সিয়াল, শিক্ষা ও জন্মগত সার্টিফিকেট, প্রাসঙ্গিক ক্ষেত্রে কাস্ট সার্টিফিকেট, ২টি রঙিন পাসপোর্ট মাপের ছবি ইত্যাদি মূল নথিপত্র সঙ্গে নিয়ে সাক্ষাৎকারে যেতে হবে। বিশদ বিবরণ এবং ফর্ম পাওয়া যাবে http://www.kolkatapolice.gov.in/images/docs/emp8.pdf

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *