ব্যারাকপুরে আশা ফেসিলিটেটর নিয়োগ

551
0
Howrah Govt Job, WB Govt Jobs, Asha Kormi

ব্যারাকপুর-১ ব্লকে ২ জন (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ১) আশা ফেসিলিটেটর নেওয়া হবে, চুক্তির ভিত্তিতে। মেমো নম্বর 499/Con/Bkp. তারিখ: ১৭ জুলাই ২০১৮।

যোগ্যতা: (১) মাস্টার্স থাকতে হবে এর যে-কোনো একটি বিষয়ে: সোশ্যাল সায়েন্স/ সোশিয়োলজি/ সোশ্যাল অ্যান্থ্রোপলজি/ সোশ্যাল ওয়ার্ক/ ইকোনমিক্স/ রুরাল ডেভেলপমেন্ট/ মাস কমিউনিকেশনে/ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ)। অথবা (২) যে-কোনো শাখায় গ্র্যাজুয়েশনের পর কোনো স্বাস্থ্য প্রকল্পে ২ বছরের কাজের অভিজ্ঞতা।

আশা প্রোগ্রামে কাজ করে থাকলে অগ্রাধিকার। সেইসঙ্গে দরকার কম্পিউটারে এমএস অফিস এবং ইন্টারনেটের কাজ জানা, মানুষের সঙ্গে কথাবার্তায় দক্ষতা, কঠোর পরিশ্রম এবং প্রচুর ঘোরাঘুরির মানসিকতা। আবেদনকারীকে ব্যারাকপুর মহকুমার বাসিন্দা হতে হবে।

বয়স: ১৭ জুলাই ২০১৮ অনুযায়ী ৪০ বছরের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী তফশিলি জাতি, তফশিলি উপজাতি এবং ওবিসি প্রার্থীদের বয়সের ছাড় দেওয়া হবে।

বেতন: মোট ৭,৫০০ টাকা, সঙ্গে প্রযোজ্য ক্ষেত্রে কিছু ভাতা।  

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। পূরণ করা আবেদন ৩১ জুলাইয়ের মধ্যে কাজের দিনগুলিতে বেলা ১১টা থেকে ৪টের মধ্যে জমা করে আসতে হবে সাব-ডিভিশনাল অফিসে (ঠিকানা দরখাস্তের বয়ানে দেওয়া আছে)। পূরণ করা দরখাস্তের সঙ্গে দিতে হবে রেসিডেন্স ডকুমেন্ট, জন্ম ও শিক্ষাগত নথিপত্র, প্রাসঙ্গিক ক্ষেত্রে কাস্ট, অভিজ্ঞতা ইত্যাদির নথিপত্রের স্বপ্রত্যয়িত জেরক্স, নিজের ঠিকানা লেখা ও ৫০ টাকার ডাকমাশুল যুক্ত খাম।

আবেদনের ফর্ম সহ বিশদ বিবরণ পাওয়া যাবে এই লিঙ্কে: http://www.barrackpore.gov.in/emp_notice/emp_memo_no_499_con_bkp_17072018.pdf