৫৪৯৫৩ কনস্টেবল ও রাইফেলম্যান নিয়োগ: আবেদন ২৪ জুলাই থেকে

598
3
SSC CHSL, SSC CHSL 2017, SSC CHSL Result

স্টাফ সিলেকশন কমিশনের মাধ্যমে ৮ কেন্দ্রীয় সশস্ত্র পুলিশ বাহিনীতে ৫৪,৯৫৩ জন কনস্টেবল ও রাইফেলম্যান নিয়োগের জন্য অনলাইন রেজিস্ট্রেশন ও আবেদন গ্রহণ শুরু হবার কথা ছিল গত ২১ জুলাই থেকে, তাদের নতুন ওয়েবসাইটে (বিস্তারিত খবর এই লিঙ্কে: https://jibikadishari.co.in/?p=6582)। কিন্তু কোনো “টেকনিক্যাল” সমস্যার কারণে সেই প্রক্রিয়া ঠিকমতো কাজ করছে না। মেরামতির কাজ জোরকদমে চলছে। পাঠকরাও অনলাইন ওয়েবসাইটে ঢোকা যাচ্ছে না বলে আমাদের কাছে অভিযোগ জানিয়েছেন। কমিশন আজ ২২ জুলাইয়ের নতুন এক বিজ্ঞপ্তিতে (No: 3/2/2017–P&P-I) এই সমস্যার কথা উল্লেখ করে বলেছে, যত তাড়াতাড়ি সম্ভব ত্রুটি মেরামত করা হবে, আবেদন প্রক্রিয়ার সূচিও তাই বদল করা হল। আবেদনকারীরা রেজিস্ট্রেশন ও আবেদন করতে পারবেন ২৪ জুলাই থেকে। আবেদনের শেষ তারিখও বাড়িয়ে ২৪ আগস্ট বিকেল ৫টা পর্যন্ত করা হয়েছে। আবেদনের ফিও অনলাইনে দেওয়া যাবে ওইদিন পর্যন্ত, তবে অফলাইনে চালান ডাউনলোড করে ব্যাঙ্ককাউন্টারে জমা দিতে চাইলে ২৪ আগস্টের মধ্যে চালান ডাউনলোড করে টাকা ব্যাঙ্কে জমা দেওয়া যাবে ২৮ আগস্ট ব্যাঙ্কের কাজের সময়ের মধ্যে।

কমিশনের এই সংশোধনী বিজ্ঞপ্তি দেখা যাবে এই লিঙ্কে: http://164.100.68.49/SSCFileServer/PortalManagement/UploadedFiles/Notice_CTGD_22-07-2018.pdf

আগে যাঁরা ওয়ানটাইম রেজিস্ট্রেশন করেছেন তাঁদেরও নতুন করে রেজিস্ট্রেশন করতে হবে ২৪ জুলাই থেকে, পুরোনো রেজিস্ট্রেশন নম্বরে নতুন ওয়েবসাইটে ঢোকা যাবে না।