বারাসত পৌরসভায় ৩৯ ক্লার্ক, ড্রাইভার, মিস্ত্রি, পাম্প অপারেটর, মজদুর

1443
88

বারাসত মিউনিসিপ্যালিটিতে ৩৯ জন ক্লার্ক, ড্রাইভার, পাম্প অপারেটর, অ্যাসিস্ট্যান্ট মিস্ত্রি, মজদুর নিয়োগ করা হবে। মেমো নম্বর: 717-BM/29/2018-19.

শূন্যপদ: ক্লার্ক: ৩টি (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১)।

ড্রাইভার: ৪ (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১, ওবিসি এ ১)।

পাম্প অপারেটর: ৭ (অসংরক্ষিত ৫, তপশিলি জাতি ২, ওবিসি এ ১, ওবিসি ১)।

অ্যাসিস্ট্যান্ট মিস্ত্রি: ৫ (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১, ওবিসি বি ১)।

মজদুর: ২০ (অসংরক্ষিত ৭, তপশিলি জাতি ৫, তপশিলি উপজাতি ২, ওবিসি এ ৩, ওবিসি বি ২)।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৮ তারিখের হিসেবে ড্রাইভার পদের ক্ষেত্রে বয়স হতে হবে ২০ থেকে ৪০ বছরের মধ্যে। বাকি পদগুলির জন্য ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। সবক্ষেত্রেই সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা:

ক্লার্ক: কেনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল পাশ। কম্পিউটারে টাইপের জ্ঞান থাকলে অগ্রাধিকার।

ড্রাইভার: অষ্টম শ্রেণি পাশ সঙ্গে পাঁচ বছরের ড্রাইভিং অভিজ্ঞতা।

পাম্প অপারেটর: অষ্টম শ্রেণি পাশ সঙ্গে আইটিআই থেকে ইলেক্ট্রিক্যাল ওয়ার্কম্যানশিপ সার্টিফিকেট।

অ্যাসিস্ট্যান্ট মিস্ত্রি: অষ্টম শ্রেণি পাশ সঙ্গে আইটিআই থেকে টিউবওয়েল/ প্লামব্লিং ট্রেডে সার্টিফিকেট।

মজদুর: অষ্টম শ্রেণি পাশ সঙ্গে বাংলা/ নেপালি পড়তে ও লিখতে জানতে হবে। শারীরিক গঠন ভালো হলে ও স্পোর্টসম্যানশিপ মানসিকতা থাকলে অগ্রাধিকার। উত্তর ২৪ পরগনা/ বারাসতের বাসিন্দা হলে অগ্রাধিকার।

আবেদনের ফি: ১০০ টাকা। সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের ক্ষেত্রে ৫০ টাকা। ক্রসড ইন্ডিয়ান পোস্টাল অর্ডারের মাধ্যমে ফি দিতে হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.barasatmunicipality.org থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। এ ফোর মাপের কাগজে আবেদনপত্র পূরণ করতে হবে। পূরণ করা আবেদনপত্র, সচিত্র পরিচয়পত্র ও অন্যান্য যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স ডাকযোগে পাঠাতে হবে The Chairman, Barasat Municipality, R B C Road, PO Barasat, Dist North 24 Parganas, Kolkata-700124 ঠিকানায়। খামের উপরে লিখতে হবে ‘Application for the post of ……………’ পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে ৯ আগস্ট ২০১৮ তারিখ বিকাল ৫টার মধ্যে। এছাড়া উক্ত ঠিকানায় গিয়ে জমা দিলে ৬ আগস্টের মধ্যে জমা দিতে হবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ` জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।