নিউ ব্যারাকপুরে ১১ ক্যাশিয়ার, স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট, গ্রুপ-ডি

825
0
Naba Barrackpore Municipality

নিউ ব্যারাকপুর মিউনিসিপ্যালিটিতে ১১ জন ক্যাশিয়ার, স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট, পিওন, অ্যাটেন্ড্যান্ট, হেল্পার ও মজদুর নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: NBM/EMPLOYMENT NOTICE/1971/18  Date: 20/07/2018. নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

শূন্যপদ: ক্যাশিয়ার: ১ (অসংরক্ষিত)। স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট: ১ (অসংরক্ষিত)। পিওন: ১ (তপশিলি উপজাতি)। অ্যাটেন্ড্যান্ট: ১ (তপশিলি জাতি)। হেল্পার: ২ (অসংরক্ষিত ১, অসংরক্ষিত ইসি ১)। মজদুর: ৫ (ওবিসি এ ১, তপশিলি জাতি ইসি ১, অসংরক্ষিত ১, ওবিসি বি ১, অসংরক্ষিত ইসি ১)।

যোগ্যতা: ক্যাশিয়ার: কোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল। অ্যাকাউন্টিং এবং কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার। স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট: কোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল। প্রি-সার্ভিস ট্রেনিং নিতে হবে। বাকি পদগুলির জন্য (পিওন, অ্যাটেন্ড্যান্ট, হেল্পার, মজদুর) কোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে অষ্টম শ্রেণি পাশ হতে হবে এবং শারীরিক গঠন ভালো হলে ও স্পোর্টসম্যানশিপ মানসিকতা থাকলে অগ্রাধিকার।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৭ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

বেতনক্রম: ক্যাশিয়ার পদের ক্ষেত্রে পে ব্যান্ড থ্রি অনুযায়ী ৭১০০-৩৭৬০০ টাকা, গ্রেড পে ৩৬০০ টাকা। স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট পে ব্যান্ড টু অনুযায়ী ৫৪০০-২৫২০০ টাকা, গ্রেড পে ২৬০০ টাকা। বাকি পদগুলির ক্ষেত্রে পে ব্যান্ড ওয়ান অনুযায়ী ৪৯০০-১৬২০০ টাকা, গ্রেড পে ১৭০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.nbmonline.org ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। এ ফোর মাপের কাগজে তার প্রিন্ট নিয়ে আবেদনপত্র পূরণ করতে হবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের মাপের স্ব-প্রত্যয়িত ছবি আবেদনপত্র ও অ্যাডমিট কার্ডের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে। খামের উপরে লিখতে হবে ‘APPLICATION FOR THE POST OF …..’ যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স সহ পূরণ করা আবেদনপত্র ১০ আগস্ট ২০১৮ বিকাল ৫টার মধ্যে সাধারণ ডাকে পাঠাতে হবে ‘The Chairperson, New Barrackpore Municipality, Post: New Barrackpore, District North 24 Parganas, Kolkata-700131’ ঠিকানায়। এছাড়া ওই ঠিকানায় রাখা ড্রপ বাক্সেও আবেদনপত্র জমা করা যাবে ১০ আগস্ট বিকাল ৫টার মধ্যে।