স্পোর্টস অথরিটিতে বিভিন্ন কোচ, জুনিঃ অ্যাকাউন্ট্যান্ট, অন্যান্য পেশাদার নিয়োগ

1171
0

স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়ায় তিনটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে ইয়াং প্রফেশনলস, জুনিয়র অ্যাকাউন্ট্যান্ট ও কোচ নিয়োগ করা হবে চুক্তির ভিত্তিতে।

১) এক বছরের চুক্তিতে বিভিন্ন স্পোর্টস ডিসিপ্লিনে কোচ নিয়োগ করা হবে। ডিসিপ্লিনগুলি হল: অ্যাথলেটিক্স, আর্চারি, ব্যাডমিন্টন, বক্সিং, সাইক্লিং, ফুটবল, জিমন্যাস্টিক, জুডো, কায়াকিং অ্যান্ড কেনোয়িং, খো-খো, কবাডি, লন টেনিস, রোয়িং, স্যুইমিং, ভলিবল, ওয়েটলিফ্টিং, রেসলিং, বাস্কেটবল, ফেনসিং, হ্যান্ডবল, কারাটে, সেপাক ট্যাক্র, টেবিল টেনিস, উসু।

বয়সসীমা: ৩ আগস্ট ২০১৮ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগত্যা: সংশ্লিষ্ট ডিসিপ্লিনে এনআইএস ডিপ্লোমা বা সমতুল অথবা এশিয়ান গেমস, ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে প্রতিনিধিত্ব সঙ্গে সংশ্লিষ্ট স্পোর্টস ডিসিপ্লিনে সার্টিফিকেট কোর্স অথবা অলিম্পিকে প্রতিনিধিত্ব। পারিশ্রমিক: প্রতি মাসে ২৮৭৫৫ টাকা।

২) এক বছরের চুক্তির ভিত্তিতে ৩০ জন জুনিয়র অ্যাকাউন্ট্যান্ট নিয়োগ করা হবে।

পারিশ্রমিক: মাসে ২০০০০-২৫০০০ টাকা।

যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমার্স/ অ্যাকাউন্টস ব্যাকগ্রাউন্ডে গ্র্যাজুয়েট সঙ্গে অ্যাকাউন্টস সামলানোর দু বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাঞ্ছনীয়: ১) এমকম/ এমবিএ বা সমতুল পোস্ট গ্র্যাজুয়েট যোগ্যতা। ২) ট্যালি-ইআরপি ৯ সফটওয়্যারের জ্ঞান।

৩) এক বছরের চুক্তির ভিত্তিতে কিছু ইয়াং প্রফেশনাল নিয়োগ করা হবে।

পারিশ্রমিক: ফ্রেশারদের প্রতি মাসে ৪৫০০০ টাকা আর অভিজ্ঞতাসম্পন্নদের প্রতি মাসে ৬০০০০ টাকা।

বয়সসীমা: ৭ আগস্ট ২০১৮ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর।

যোগ্যতা: প্রাসঙ্গিক বিষয়ে মাস্টার ডিগ্রি অথবা বিটেক/ এলএলবি/ এমবিএ বা সমতুল যোগ্যতা। সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

আবেদনের ফি: শুধুমাত্র কোচ পদের ক্ষেত্রে ফি দিতে হবে ৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও মহিলা প্রার্থীদের ফি দিতে হবে না। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘Secretary, Sports Authority of India, New Delhi’-এর অনুকূলে। অন্যান্য পদগুলির জন্য ফি লাগবে না।

আবেদনের পদ্ধতি: আবেদনে করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.sportsauthorityofindia.nic.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদনপত্র, যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স স্পিড পোস্ট/ অর্ডিনারি পোস্ট/ রেজিস্টার্ড পোস্টে পাঠাতে হবে ‘Dy Director (Coaching), Sports Authority of India, Jawaharlal Nehru Stadium Complex (East Gate), Gate no 10, Lodhi Road, new Delhi- 110003’ ঠিকানায়।

কোচ পদের ক্ষেত্রে ৩ আগস্ট ২০১৮ তারিখের মধ্যে আবেদনপত্র পৌঁছতে হবে, জুনিয়র অ্যাকাউন্ট্যান্টের ১ আগস্ট ২০১৮ আর ইয়াং প্রফেশনাল-এর ক্ষেত্রে ৭ আগস্ট ২০১৮ তারিখের মধ্যে।