fbpx

চিত্তরঞ্জন লোকোমোটিভে ২২ নার্স, ফার্মাসিস্ট

চিত্তরঞ্জন লোকোমোটিভ ওয়ার্কসে ৩০ জুন ২০১৯ তারিখ পর্যন্ত চুক্তির ভিত্তিতে কিছু প্যারা মেডিকেল স্টাফ নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। এই নিয়োগের বিজ্ঞপ্তি নম্বর No.GMA/Med/Contract/Pt-VI, Dated: 31-07-2018.

শূন্যপদের বিন্যাস: ক্রমিক সংখ্যা ১: নার্সিং সুপারিন্টেনডেন্ট: শূন্যপদ ২০ (অসংরক্ষিত ১৫, ওবিসি ১, তপশিলি জাতি ৪)।

ক্রমিক সংখ্যা ২: ফার্মাসিস্ট গ্রেড থ্রি: শূন্যপদ ২ (ওবিসি ১, তপশিলি জাতি ১)।

বয়সসীমা: ৩১ জুলাই ২০১৮ তারিখের হিসেবে নার্সিং সুপারিন্টেডেন্ট পদের জন্য বয়স হতে হবে ২০ থেকে ৪০ বছরের মধ্যে আর ফার্মাসিস্ট গ্রেড টু পদের জন্য ২০ থেকে ৩৫। যোগ্যতা: নার্সিং সুপারিন্টেডেন্ট: বিএসসি (নার্সিং) অথবা ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো স্কুল অব নার্সিং বা ইনস্টিটিউট থেকে জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারিতে তিন বছরের কোর্স পাশ। ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল বা রাজ্য নার্সিং কাউন্সিলে জেনারেল নার্স অ্যান্ড মিডওয়াইফারির বৈধ রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকতে হবে আবেদনপত্র জমা করার সময়।

ফার্মাসিস্ট গ্রেড থ্রি: বিজ্ঞান শাখায় ১০+২ বা সমতুল সঙ্গে কোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে ফার্মাসিতে ডিপ্লোমা বা ব্যাচেলর ডিগ্রি বা সমতুল। ফার্মাসিস্ট হিসাবে কাউন্সিলে নাম নথিভুক্ত থাকতে হবে।

পারিশ্রমিক: নার্সিং সুপারিন্টেডেন্ট মাসে ৫৫৩৬১ টাকা। ফার্মাসিস্ট ৩৯৬০৬ টাকা। দুক্ষেত্রেই মূল বেতনের সঙ্গে থাকবে অন্যান্য ভাতা।

মেডিকেল ক্লাসিফিকেশন হতে হবে নার্সিং সুপারিন্টেডেন্ট পদের জন্য সি১ আর ফার্মাসিস্ট গ্রেড থ্রি পদের সি২।

ইন্টারিভউয়ের তারিখ, সময় ও স্থান: নার্সিং সুপারিন্টেনডেন্ট পদের ইন্টারভিউ হবে ২১ আগস্ট ২০১৮ তারিখ সকাল ১০টায়। ফার্মাসিস্ট পদের ২৩ আগস্ট ২০১৮ তারিখ সকাল ১০টায়। রিপোর্টিং টাইম সকাল ৯টা। এই ঠিকানায়: Kasturba Gandhi Hospital/ CLW/ Chittaranjan. ইন্টারিভউয়ের দিন নির্দিষ্ট বয়ানে আবেদনপত্র পূরণ করতে হবে, তাছাড়া যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও স্ব-প্রত্যয়িত বা গেজেটেড অফিসারকে দিয়ে প্রত্যয়িত করানো এক কপি করে জেরক্স ও সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের দুটি ছবি (একটি আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে আর একটি আবেদনপত্রের সঙ্গে জমা দেওয়ার জন্য) সঙ্গে নিয়ে যেতে হবে। ইন্টারভিউয়ের দিন রির্পোটিংয়ের সময় আবেদনপত্রের নির্দিষ্ট বয়ান পাওয়া যাবে, সেটিই পূরণ করে দিতে হবে।

এই নিয়োগ বিজ্ঞপ্তি দেখা যাবে এই লিঙ্কে ক্লিক করে:

http://www.clw.indianrailways.gov.in/works/uploads/File/contract%20notice%202018.pdf

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *