আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনে ডেটা এন্ট্রি অপারেটর

1264
1

আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনের অধীনে চুক্তির ভিত্তিতে ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর – 230/CS/AMC, Date – 02.08.2018. প্রফেশনাল ফি হিসাবে মাসে মোট ১১০০০ টাকা করে দেওয়া হবে।

মিড-ডে মিল প্রকল্পের জন্যে আসানসোলে ১টি পদে এবং জামুরিয়ায় ১ টি পদে নিয়োগ করা হবে। দুটি পদই অসংরক্ষিত।

শিক্ষাগত যোগ্যতা: দুক্ষেত্রেই সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে   যে-কোনো শাখায় স্নাতক ও কম্পিউটার অ্যাপ্লিকেশনে ১ বছরের ডিপ্লোমা থাকতে হবে।

বয়সসীমা: ১ আগস্ট, ২০১৮ অনুযায়ী ২১ থেকে ৪০ বছর। সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় আছে।

প্রার্থী বাছাই পদ্ধতি: প্রার্থী বাছাই হবে লিখিত পরীক্ষা, তাতে সফল হলে কম্পিউটার দক্ষতার পরীক্ষা ও ইন্টারভিউয়রে মাধ্যমে।

আবেদন: আগামী ২০ আগস্টের মধ্যে আবেদন করতে হবে। নিজের অ্যাটেস্টেড করা পাসপোর্ট মাপের দুটি রঙিন সাম্প্রতিক ছবি (১টি আবেদনপত্রে সেঁটে, অন্যটি আবেদনপত্রের সঙ্গে স্টেপল করে), সমস্ত প্রয়োজনীয় নথির নিজের অ্যাটেস্টেড জেরক্স,  প্রয়োজনীয় ডাকমাসুলযুক্ত ও নিজের ঠিকানা লেখা ১টি খাম আবেদনপত্র ভরা খামের মধ্যে দিতে হবে। আবেদনপত্রের খামের ওপর লিখে দিতে হবে “Application for the post of……….”

আবেদনপত্র ডাকে (বা সরাসরি গিয়ে ড্রপবক্সে) পাঠানোর ঠিকানা: The Secretary, Asansol Municipal Corporation, Dr G.R Mitra Sarani, PO- Asansol, Dist- Paschim Bardhaman, PIN- 713301 .

আবেদনের ফর্ম সহ বিস্তারিত বিজ্ঞপ্তি পাবেন এই লিঙ্কে: http://www.asansolmunicipalcorporation.org/news/recr2018.pdf