পেট্রোলিয়াম ইনস্টিটিউটে ৩৬ প্রোজেক্ট অ্যাসিঃ, রিসার্চ অ্যাসোশিয়েট

445
0

ইন্ডিয়ান ইনস্টিটিউট অব পেট্রোলিয়ামের কাউন্সিল অব সায়েন্সিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চে ৩৬ জন প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট এবং রিসার্চ অ্যাসোশিয়েট নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। বিজ্ঞপ্তি নম্বর: ০৬/২০১৮।

শূন্যপদ, যোগ্যতা ও বয়সসীমা: পোস্ট কোড ১: প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট-টু: শূন্যপদ ১৫। ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর সহ এমএসসি (কেমিস্ট্রি)। বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর।

পোস্ট কোড ২: প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট-টু: শূন্যপদ ১৬। ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর সহ বিই/ বিটেক (কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং)। বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর।

পোস্ট কোড ৩: প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট থ্রি: শূন্যপদ ১।  ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে এমটেক (কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং)। বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর।

পোস্ট কোড ৪: প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট-টু: শূন্যপদ ১। ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে বিই/ বিটেক (মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং)। বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর।

পোস্ট কোড ৫: প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট-ওয়ান: শূন্যপদ ১। ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে ইনস্ট্রুমেন্টশন ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা। বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর।

পোস্ট কোড ৬: রিসার্চ অ্যাসোশিয়েট-ওয়ান: শূন্যপদ ২। কেমিস্ট্রি/ কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে পিএইচডি। বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর।

সবক্ষেত্রেই ইন্টারিভউয়ের তারিখ অনুযায়ী ওই বয়স হতে হবে। তপশিলি জাতি/ উপজাতি, ওবিসি, শারীরিক প্রতিবন্ধী ও মহিলা প্রার্থীরা বয়সের ঊর্ধ্বসীমায় ৫ বছর পর্যন্ত ছাড় পাবেন। নেট ও গেট পাশ করা থাকলে অগ্রাধিকার পাবেন।

স্টাইপেন্ড: পোস্ট কোড ১, ২ ও ৪-এর ক্ষেত্রে প্রতি মাসে ২৫০০০ টাকা, পোস্ট কোড ৩-এর ক্ষেত্রে মাসে ২৮০০০ টাকা, পোস্ট কোড ৫-এর ক্ষেত্রে মাসে ১৫০০০ টাকা ও পোস্ট কোড ৬-এর ক্ষেত্রে প্রতি মাসে ৩৬০০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে।

ইন্টারভিউয়ের তারিখ: পোস্ট কোড ১ ও ৬-এর ইন্টারভিউ হবে ৮ আগস্ট ২০১৮, পোস্ট কোড ২ ও ৩-এর জন্য ৯ আগস্ট ২০১৮, পোস্ট কোড ৪ ও ৫-এর জন্য ১০ আগস্ট ২০১৮। ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র (www.iip.res.in ওয়েবসাইট থেকে আবেদনের বয়ান ডাউনলোড করা যাবে) ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিয়ে সকাল ৯টার মধ্যে রিপোর্টিং করতে হবে CSIR-Indian Institute of Petroleum (Council of Scientific & Industrial Research), PO: IIP, Mohkampur, Haridwar Road, Dehradun-248005 (Uttarakhand) ঠিকানায়। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।