fbpx

পূর্ব-মধ্য রেলে গেটম্যান পদে ১৪৯৮ প্রাক্তন সমরকর্মী নিয়োগ

পূর্ব-মধ্য রেলের বিভিন্ন ডিভিশনে ১৪৮৯ জন গেটম্যান নেবে। প্রাক্তন সমরকর্মীরা অন্তত মাধ্যমিক/সমতুল পাশ ও ৬৪-র মধ্যে বয়স হলে আবেদন করতে পারেন। এমপ্লয়মেন্ট নোটিস নম্বর আরআরসি/ইসিআর/ইএসএম/সংবিদা ২০১৮, তারিখ ১৭.০৮.২০১৮। আপাতত ১ বছরের জন্য নিয়োগ হবে, পরে প্রয়োজন বুঝলে বা নিয়মিতভাবে নিযুক্ত কর্মী না পাওয়া পর্যন্ত ১ বছর করে বাড়তে পারে। সাম্মানিক দেওয়া হবে মাসে মোট প্রায় ২৩৫০০ টাকা।

নিয়োগ হবে এইসব ডিভিশনের বিভিন্ন রেলগেটে: দানাপুর (শেখপুরা, পাটনা, নওয়াদা, নালন্দা, গয়া— শূন্যপদ ১৭৪), ধানবাদ (ধানবাদ, বোকারো, পালামৌ, হাজারিবাগ, কোডর্মা, গিরিডি, সোনভদ্র, সিঙ্গারৌলি— ৫০), মুঘলসরাই (ভোজপুর, রোহতাস, ঔরঙ্গাবাদ, পালামৌ— ২০০), সোনপুর (সারণ, বৈশালী, মজফফরপুর, সমস্তিপুর, বেগুসরাই, খাগড়ীয়া, ভাগলপুর, কাটিহার— ৯০), সমস্তিপুর (সমস্তিপুর, বেগুসরাই, খাগড়ীয়া, সহর্ষ, মাধেপুরা, পূর্ণিয়া, মজফফরপুর, মতিহারি (পূর্ব চম্পারণ), দ্বারভাঙা, সীতামারী, মধুবনী, সুপৌল, অররিয়া— ৯৭৫)। শূন্যপদের আরও বিশদ বিবরণ পাওয়া যাবে www.rrcecr.gov.in ওয়েবসাইটে। প্রার্থীর বাড়ির সবচেয়ে কাছের বা তাঁর পছন্দ করা ডিভিশনের রেলগেটে নিয়োগ দেওয়ার চেষ্টা করা হবে।

আবেদন করতে পারেন অনলাইনে ওপরে বলা ওয়েবসাইটের মাধ্যমে, অথবা ওই লিঙ্ক থেকে বিজ্ঞাপনের সঙ্গে দেওয়া দরখাস্তের ফর্মের প্রিন্ট-আউট নিয়ে তা পূরণ করে। অনলাইনে আবেদনের ক্ষেত্রে কোনো ব্যবস্থাগত সমস্যা হলে ফোন করতে পারেন এই হেল্পলাইনে: 0612-2560029 বা 0612-25600. অফলাইনে ফর্মের প্রিন্ট-আউট নিয়ে আবেদন করতে চাইলে পূরণ করা দরখাস্ত ডাকে পাঠাতে পারেন বা ড্রপবক্সে দিয়ে আসতে পারেন, এই ঠিকানায়: The Chairman, Railway Recruitment Cell, East Central Rail, Paulson Complex, Dighaghat, Patna-800011.

কোনো আবেদন ফি নেই।

অনলাইনেই করুন বা অফলাইনে, প্রথমে বিবেচিত হবে আগামী ২৬ আগস্ট পর্যন্ত পাওয়া দরখাস্ত, তাতেও শূন্যপদ থেকে গেলে ৫ সেপ্টেম্বর পর্যন্ত পাওয়া দরখাস্ত, তাতেও সব শূন্যপদ পূর্ণ না হলে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত পাওয়া দরখাস্ত বিবেচিত হবে।

পরীক্ষার জন্য ডাক পেলে সঙ্গে নিয়ে যেতে হবে এসবের মূল ও এককপি করে স্বপ্রত্যয়িত জেরক্স: অনলাইন আবেদনের প্রিন্ট-আউট (অনলাইন আবেদনের ক্ষেত্রে), বৈধ ফটো আইডেন্টিটি কার্ড, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, সামরিক ডিসচার্জ বুক, পাসপোর্ট মাপের দুকপি রঙিন ফটো।

আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

 

One thought on “পূর্ব-মধ্য রেলে গেটম্যান পদে ১৪৯৮ প্রাক্তন সমরকর্মী নিয়োগ

  • August 20, 2018 at 12:41 pm
    Permalink

    আপনাদের হেডলাইন ও বিষয় বস্তুর মধ্যে ত্রুটি রয়েছে ওটা ঠিক করুন ।
    Ek jaigate royeche ১৪৯৮ পদে নিয়োগ r ek jaigai royeche ১৪৮৯ কোনটা ধরবো স্যার।

    ধন্যবাদ।

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *