fbpx

আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনে ৯

আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনে কয়েকটি পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– 240/IX-I(g)/cs/AMC, Dated: 06.08.2018।  প্রাথমিকভাবে চুক্তির ভিত্তিতে নেওয়া হলেও পরবর্তীকালে স্থায়ীকরণ হতে পারে।

শূন্যপদ: ৭ সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, ১ অবজার্ভার, ১ ড্রাফটসম্যান-কাম-এস্টিমেটর।

যোগ্যতা: সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ও অবজার্ভার পদের জন্য— যে-কোনো সরকারি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল/ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ ডিপ্লোমা, কম্পিউটারে ওয়ার্কিং নলেজ থাকতে হবে। ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

ড্রাফটসম্যান-কাম-এস্টিমেটর— সরকারি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক বা সমতুল উত্তীর্ণ, সরকারি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ড্রাফটসম্যানশিপে উত্তীর্ণ, কম্পিউটারে ওয়ার্কিং নলেজ থাকতে হবে। ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

বয়সসীমা: ১ আগস্ট, ২০১৮ অনুযায়ী ২১ থেকে ৪০ বছর, সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় রয়েছে।

আবেদন পদ্ধতি: আগামী ২৪ আগস্টের মধ্যে আবেদন করতে হবে, ডাকে পাঠিয়ে বা ড্রপবক্সে (কাজের দিনগুলিতে কাজের সময়ে বিকেল ৪টের মধ্যে) জমা দিয়ে। আবেদন পত্রের সঙ্গে বয়সের প্রমাণপত্র সহ অন্যান্য প্রয়োজনীয় নথির স্বপ্রত্যয়িত জেরক্স দিতে হবে। আবেদন পত্রের উপর উল্লেখ করে দিতে হবে— “Application for the post of……”

আবেদন পত্র পাঠানোর ঠিকানা: The Secretary, Asansol Municipal Corporation, Dr. G.R. Mitra Sarani, PO- Asansol, Dist- Paschim Bardhaman, PIN-713301

প্রার্থী বাছাই পদ্ধতি: ২৫ নম্বরের জেনারেল নলেজ, মেন্টাল এবিলিটি ও বেসিক নলেজ ইঞ্জিনিয়ারিংয়ের উপর লিখিত পরীক্ষা, ২৫ নম্বরের ইন্টারভিউ, ৪০ নম্বরের ট্রেড টেস্ট, ১ নম্বর প্রতি বছরের কাজের অভিজ্ঞতার জন্য দেওয়া হবে।

আবেদন পত্রের নমুনা পাওয়ার লিঙ্ক: http://www.asansolmunicipalcorporation.org/

 

 

Asansol Municipal Jobs, Jobs in West Bengal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *