এলআইসি হাউসিংয়ে ৩০০ অ্যাসিঃ, অ্যাসোশিয়েট ও অ্যাসিঃ ম্যানেজার

789
1
LIC Housing Finance Limited

এলআইসি হাউসিং ফিনান্স লিমিটেডে ৩০০ জন অ্যাসিস্ট্যান্ট, অ্যাসোশিয়েট ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার নিয়োগ করা হবে। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন। প্রার্থী যে-কোনো একটি পদের জন্য আবেদন করতে পারবেন।

শূন্যপদ: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার-এর মোট ১০০।

অ্যাসিস্ট্যান্ট ও অ্যাসোশিয়েট-এর ক্ষেত্রে রাজ্য অনুযায়ী শূন্যপদ: পশ্চিমবঙ্গ: ১৩ (অ্যাসিস্ট্যান্ট ১১, অ্যাসোশিয়েট ২)। ছত্রিশগড়: ৭ (অ্যাসিস্ট্যান্ট ৫, অ্যাসোশিয়েট ২)। মধ্যপ্রদেশ: ১৩ (অ্যাসিস্ট্যান্ট ১১, অ্যাসোশিয়েট ২)। বিহার: ৮ (অ্যাসিস্ট্যান্ট ৬, অ্যাসোশিয়েট ২)। ঝাড়খণ্ড: ১ (অ্যাসিস্ট্যান্ট)। ওড়িশা: ৭ (অ্যাসিস্ট্যান্ট ৫, অ্যাসোশিয়েট ২)। ত্রিপুরা: ১ (অ্যাসিস্ট্যান্ট)। উত্তর প্রদেশ (এনসিআর সহ): ২৩ (অ্যাসিস্ট্যান্ট ২০, অ্যাসোশিয়েট ৩)। উত্তরাখণ্ড: ৩(অ্যাসিস্ট্যান্ট ১, অ্যাসোশিয়েট ২)। দিল্লি (এনসিআর সহ): ১০ (অ্যাসিস্ট্যান্ট ৮, অ্যাসোশিয়েট ২)। হরিয়ানা (এনসিআর সহ): ১(অ্যাসিস্ট্যান্ট)। হিমাচল প্রদেশ: ১ (অ্যাসিস্ট্যান্ট)। পাঞ্জাব: ২ (অ্যাসিস্ট্যান্ট)। রাজস্থান: ৭ (অ্যাসিস্ট্যান্ট ৫, অ্যাসোশিয়েট ২)। চণ্ডীগড়: ৩ (অ্যাসিস্ট্যান্ট ১, অ্যাসোশিয়েট ২)। কর্নাটক: ১৪ (অ্যাসিস্ট্যান্ট ১০, অ্যাসোশিয়েট ৪)। অন্ধ্রপ্রদেশ: ১২ (অ্যাসিস্ট্যান্ট ৯, অ্যাসোশিয়েট ৪)। তেলেঙ্গানা: ১০ (অ্যাসিস্ট্যান্ট ৭, অ্যাসোশিয়েট ৩)। কেরালা: ২ (অ্যাসোশিয়েট)। পুডুচেরী: ১ (অ্যাসিস্ট্যান্ট)। তামিলনাড়ু: ২৭ (অ্যাসিস্ট্যান্ট ১৯, অ্যাসোশিয়েট ৮)। গুজরাট: ১০ (অ্যাসিস্ট্যান্ট ৮, অ্যাসোশিয়েট ২)। মহারাষ্ট্র: ২৩ (অ্যাসিস্ট্যান্ট ১৭, অ্যাসোশিয়েট ৬)।

বেতন: মূল বেতন অ্যাসিস্ট্যান্ট পদের ক্ষেত্রে ১৩৯৮০-৩২১১০ টাকা। অ্যাসোশিয়েট পদে ২১২৭০-৫০৭০০ টাকা। অ্যাসিস্ট্যান্ট ম্যানজোর পদে ৩২৮১৫-৬১৬৭০ টাকা। অন্যান্য ভাতাও আছে। সব মিলিয়ে শুরুতে অ্যাসিস্ট্যান্টের ২২২৫৭ টাকা, অ্যাসোশিয়েটের ৩৩৪৯৮ টাকা, ৫২২০০ টাকা।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-২৮ বছরের মধ্যে (জন্মতারিখ ২ জানুয়ারি ১৯৯০-১ জানুয়ারি ১৯৯৭)।

শিক্ষাগত যোগ্যতা: অ্যাসিস্ট্যান্ট: ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর সহ স্নাতক। অ্যাসোশিয়েট: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর সহ স্নাতক ডিগ্রি, সঙ্গে সিএ-ইন্টার। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর সহ স্নাতক এবং কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ ইনস্টিটিউট থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর সহ দু বছরের পূর্ণ সময়ের এমবিএ/ এমএমএস/ পিজিডিবিএ/ পিজিডিবিএম/ পিজিপিএম/ পিজিডিএম (যে-কোনো শাখায়)।

সবকটি পদের ক্ষেত্রেই কম্পিউটার দক্ষতা থাকতে হবে।

শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১ জানুয়ারি ২০১৮ তারিখের মধ্যে।

প্রার্থী বাছাই পদ্ধতি: অনলাইন পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। অনলাইন পরীক্ষায় থাকবে ইংলেশি ল্যাঙ্গুয়েজ (৫০টি প্রশ্ন, ৫০ নম্বর), লজিক্যাল রিজনিং (৫০টি প্রশ্ন, ৫০ নম্বর), জেনারেল অ্যাওয়্যারনেস (৫০টি প্রশ্ন, ৫০ নম্বর), নিউমেরিক্যাল এবিলিটি (৫০টি প্রশ্ন, ৫০ নম্বর)। মোট ২০০ নম্বরের পরীক্ষা, সময় ১২০ মিনিট। অনলাইন পরীক্ষায় উত্তীর্ণ হলে ইন্টারভিউ। সবশেষে মেডিকেল টেস্ট।

আবেদনের ফি: ৫০০ টাকা। বাড়তি ১৮ শতাংশ জিএসটি। ডেবিট কার্ড (রুপে/ ভিসা/ মাস্টার কার্ড/ ম্যাস্ট্রো), ক্রেডিট কার্ড, ইন্টারনেট ব্যাঙ্কিং, আইএমপিএস, ক্যাশ কার্ড/ মোবাইল ওয়ালেটের মাধ্যমে ফি দেওয়া যাবে। ট্র্যানজ্যাকশন সম্পূর্ণ হলে একটি ই-রিসিট পাওয়া যাবে। ই-রিসিটের প্রিন্ট-আইট নিয়ে রাখতে হবে।

আবেদনের পদ্ধতি: www.lichousing.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ৬ সেপ্টেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত। অনলাইন আবেদন করার সময় পরীক্ষাকেন্দ্র বাছাই করতে হবে। পশ্চিমবঙ্গের ক্ষেত্রে পরীক্ষাকেন্দ্র কলকাতা ও শিলিগুড়ি। অন্যান্য রাজ্যের কেন্দ্র ও অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইট থেকে।

গুরুত্বপূর্ণ তারিখ: অনলাইন আবেদন করা যাবে ৬ সেপ্টেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত। অনলাইন পরীক্ষার জন্য কললেটার ডাউনলোড করা যাবে ২৪ সেপ্টেম্বর ২০১৮ তারিখ থেকে। পরীক্ষা হবে ৬ অথবা ৭ অক্টোবর ২০১৮ তারিখে।