fbpx

সেইলে নার্স ও ফিজিওদের স্টাইপেন্ড সহ বিশেষ ট্রেনিং

স্টিল অথরিটি অব ইন্ডিয়া লিমিটেডের হাসপাতালে রৌরকেল্লাতে ৫৬ জন নার্স ও ফিজিওথেরাপিস্ট নেওয়া হবে অ্যাডভ্যান্স স্পেশ্যালাইজড ট্রেনিংয়ের জন্য। প্রার্থী বাছাই হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। বিজ্ঞপ্তি নম্বর: ০২/২০১৮।

শূন্যপদ: নার্সিং: শূন্যপদ ৫৫। ফিজিওথেরাপি: শূন্যপদ ১।

যোগ্যতা: অ্যাডভ্যান্স স্পেশ্যালাইজড ট্রেনিং অন নার্সিং-এর ক্ষেত্রে বিএসসি নার্সিং পাশ অথবা ওড়িশার কোনো স্বীকৃত নার্সিং ইনস্টিটিউট বা কোনো সেইল প্ল্যান্টের ইউনিটেট ইনস্টিটিউট থেকে জেনারেল নার্সিং অ্যান্ড মিড-ওয়াইফারিতে ডিপ্লোমা পাশ হতে হবে।

অ্যাডভ্যান্স স্পেশ্যালাইজড ট্রেনিং অন ফিজিওথেরাপি-র ক্ষেত্রে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফিজিওথেরাপিতে (বিপিটি) ব্যাচেলর কোর্স পাশ সঙ্গে কোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে ইন্টার্নশিপ।

ট্রেনিংয়ের সময়সীমা স্টাইপেন্ড: এক বছর। প্রতি মাসে ৯০০০ টাকা করে স্টাউপেন্ড দেওয়া হবে।

ইন্টারভিউয়ের তারিখ সময়: নার্সিংয়ের ক্ষেত্রে ইন্টারভিউ হবে আগামী ১১ সেপ্টেম্বর সকাল ৯.৩০ মিনিটে। ফিজিওথেরাপির ক্ষেত্রে ১২ সেপ্টেম্বর সকাল ৯.৩০ মিনিটে।

ইন্টারভিউয়ের দিন যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও স্ব-প্রত্যয়িত জেরক্স, সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের দুটি স্ব-প্রত্যয়িত ছবি সঙ্গে নিয়ে যেতে হবে। ইন্টারভিউ কেন্দ্রের ঠিকানা: Ispat General Hospital, New Conference Hall, Sector-19, Rourkela-769005 (Odisha).

স্পেশ্যালাইজড ট্রেনিংয়ের পুরো বিজ্ঞপ্তিটি দেখা যাবে এই লিঙ্কে:

https://www.sailcareers.com/media/uploads/Advanced_specialized_training_on_Nursing_and______Physiotherapy_Advt._16.08.2018.PDF

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *