দক্ষিণ দিনাজপুরে ৬ নার্স

753
0
Kolkata Recruitment, Nurse, Kolkata Nursing Jobs

দক্ষিণ দিনাজপুর জেলায় দুটি বিজ্ঞপ্তির মাধ্যমে  এনইউএইচএম প্রকল্পের অধীনে বালুরঘাট মিউনিসিপ্যাঁলিটিতে ৩টি, গঙ্গারামপুর মিউনিসিপালিটিতে ১টি, বালুরঘাট জেলা হাসপাতালে ২টি জিএনএম পদে নিয়োগ করা হবে।

বিজ্ঞপ্তি নম্বর– DHFWS/NRC/GNM/4455, DHFWS/NRC/GNM/4456, Dated 16/08/2018,

শিক্ষাগত যোগ্যতা: ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে বিএসসি নার্সিং বা জিএনএম কোর্স উত্তীর্ণ, বাংলা পড়তে, লিখতে ও বলতে জানতে হবে। প্রার্থীকে অবশ্যই দক্ষিণ দিনাজপুর জেলার বাসিন্দা হতে হবে।

বয়সসীমা: ১ অক্টবর, ২০১৮ অনুযায়ী বয়স হতে হবে ২১ থেকে ৪০ বছর।

পরীক্ষা: সব পদের জন্যই আগামী ২৯ আগস্ট তারিখে ওয়াক-ইন ইন্টারভিউ নেওয়া হবে। সকাল ১০-১০.৩০ মধ্যে প্রার্থীদের উপস্থিত হতে বলা হয়েছে। ইন্টারভিউ স্থল: Office of the Chief Medical Officer of Health (Old Building), Ground Floor, Balurghat, Dakshin Dinajpur,  Pin- 733101

প্রার্থীদের নির্ধারিত ফর্মে পূরণ করা আবেদনপত্রের সঙ্গে নিজের অ্যাটেস্ট করা আইডেন্টিটি প্রুফ, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, ২টি পাসপোর্ট সাইজ ছবি, অন্যান্য প্রয়োজনীয় নথির কপি নিয়ে যেতে হবে। এছাড়াও আবেদন পত্রের সঙ্গে জেনারেলদের ১০০ টাকার ও সংরক্ষিত শ্রেণির ক্ষেত্রে ৫০ টাকার ডিমান্ড ড্রাফট দিতে হবে।  ড্রাফট হবে “District Health & Family Welfare Samiti, Dakshin Dinajpur-এর অনুকূলে, Payable at Balurghat”

বিজ্ঞপ্তি সহ আবেদনের ফর্ম পাবেন বালুরঘাট জেলা হাসপাতালের পদের ক্ষেত্রে এই লিঙ্কে: http://www.ddinajpur.nic.in/Notice/2018/170818-ENOT-3.pdf

বালুরঘাট জেলা হাসপাতালের পদের ক্ষেত্রে এই লিঙ্কে:

http://www.ddinajpur.nic.in/Notice/2018/170818-ENOT-2.pdf