উঃ ২৪ পরগনায় ৪২ ব্লক ও অ্যাসিস্ট্যান্ট টেকনোলজি ম্যানেজার

820
0
WB Jobs, North 24 Pgs Jobs, Jobs in West Bengal,

উত্তর ২৪ পরগনা জেলায় আতমা  প্রকল্পের জন্য ব্লক টেকনোলজি ম্যানেজার ও অ্যাসিস্ট্যান্ট টেকনোলজি ম্যানেজার পদে চুক্তির ভিত্তিতে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর -445/ATMA/18-19, Dated: 23rd August,2018

শূন্যপদ: ৭ টি ব্লক টেকনোলজি ম্যানেজার (অসংরক্ষিত ১, অসংরক্ষিত ইসি ১, অসংরক্ষিত এক্স-সার্ভিসম্যান ১, এসসি ১, এসটি ২, ওবিসি-এ ১ ) এবং ৩৫ টি অ্যাসিস্ট্যান্ট টেকনোলজি ম্যানেজার (অসংরক্ষিত ৫, অসংরক্ষিত ইসি ৬, অসংরক্ষিত এক্স-সার্ভিসম্যান ২, অসংরক্ষিত মেরিটোরিয়াস স্পোর্টপার্সন ১, অসংরক্ষিত পিএইচডি ১, এসসি ৪, এসটি ৩, এসটি ইসি ১, এসটি এক্স-সার্ভিসম্যান ১, ওবিসি-এ ২, ওবিসি-এ ইসি ২, ওবিসি-এ এক্স-সার্ভিসম্যান ১, ওবিসি-বি ১, ওবিসি-বি ইসি ১, ওবিসি-এক্স-সার্ভিসম্যান ১)।

শিক্ষাগত যোগ্যতা: ব্লক টেকনোলজি ম্যানেজার— এই পদের জন্য এগ্রিকালচার বা সমতুল বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি এবং কম্পিউটার স্কিল থাকতে হবে। স্নাতক হলে ৩ বছর, স্নাতকোত্তর হলে ২ বছরের অভিজ্ঞতা লাগবে।

অ্যাসিস্ট্যান্ট টেকনোলজি ম্যানেজার— এগ্রিকালচার/হর্টিকালচার/ইকোনমিক্স/মার্কেটিং/ভেটেরিনারি সায়েন্স/ এএইচডি/ফিশারিজে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি। সঙ্গে ১ বছরের কাজের অভিজ্ঞতা চাওয়া হয়েছে।

বয়সসীমা: ১ জানুয়ারি, ২০১৮ অনুযায়ী সর্বোচ্চ ৪৫ বছর।

আবেদন: আগামী ৭ সেপ্টেম্বরের মধ্যে আবেদন করতে হবে। ওয়েবসাইট থেকে আবেদন পত্র ডাউনলোড করে তা পূরণ করে সঙ্গে সমস্ত প্রয়োজনীয় নথির নিজের অ্যাটেস্ট করা কপি দিতে হবে এবং আবেদন পত্রের খামের উপর পদের নাম, নিজের নাম, নিজের সম্পূর্ণ ঠিকানা  উল্লেখ করে দিতে হবে।

আবেদন করতে হবে— Project Director, Agriculture Technology Management Agency (ATMA), North 24 Parganas, C/O – Deputy Director of Agriculture (Admn), North 24 Parganas, North 24 Parganas, Krishi Bhawan, Hela Bat Tala (Opposite SBI, Coliny more branch), PO – Noapara, Barasat,North 24 Parganas, Kolkata-700125-এর প্রতি।

কিন্তু আবেদন জমা দিতে হবে– Deputy Director of Agriculture (Admn), North 24 Parganas, Krishi Bhawan, Hela Bat Tala (Opposite SBI, Coliny more branch), PO- Noapara, Barasat, North 24 Parganas, Kolkata-700125 ঠিকানায় ড্রপ বক্সে।

আবেদন পত্র ডাউনলোডের লিঙ্ক: http://www.north24parganas.gov.in/sites/default/files/uploads0/Recruitments/Detail%20Notification%20of%20recruitment%20under%20ATMA.pdf

 

WB Jobs, North 24 Pgs Jobs, Jobs in West Bengal