রাজ্যে ৬০০০ গ্রুপ-ডি ফল সঙ্ক্রান্ত কিছু জরুরি তথ্য

799
0
SSC CHSL, SSC CHSL 2017, SSC CHSL Result

রাজ্য গ্রুপ-ডি নিয়োগ পর্ষদের পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে গত ১৮ আগস্ট তারিখে (https://jibikadishari.co.in/?p=7269)।

অ্যাপ্লিকেশন সিরিয়াল নম্বর ও জন্মতারিখ দিয়ে ফল দেখা যাচ্ছে।

যাঁরা সফল হয়েছেন কেবল তাঁদেরই ফল বা স্টেটাস দেখা যাবে।

লিখিত পরীক্ষাতেই সফল না হয়ে ইন্টারভিউয়ে ডাক না পেয়ে থাকলে ৯-অঙ্কের অ্যাপ্লিকেশন সিরিয়াল নম্বর ও জন্মতারিখ ঠিকমতো দেওয়া সত্ত্বেও দেখবেন লেখা আসছে: Please enter your proper (9 digit) Application Sl. No. and Date of Birth.

যাঁরা কোনো বিশেষ ক্যাটেগরিতে ফল জানতে গিয়ে দেখেন “এনএ” (অর্থাৎ নট অ্যাপ্লিকেবল) লেখা আসছে তাঁরা বুঝবেন, সংশ্লিষ্ট কোনো ক্যাটেগরির জন্যই নির্বাচিত হননি।

উত্তীর্ণ হবার পর কারও মোবাইল নম্বর বা ইমেল আইডি বা ঠিকানা বদল হয়ে থাকলে তা পর্ষদকে জানাতে হবে নির্ধারিত বয়ানে আলাদাভাবে আবেদন করে। নির্ধারিত বয়ান পাবেন নিচের লিঙ্কে। সেইমতো নিজের নাম, অ্যাপ্লিকেশন সিরিয়াল নম্বর, লিখিত পরীক্ষার রোল নম্বর, জন্মতারিখ, বাবার/মায়ের নাম, মূল আবেদনে আপনার রেজিস্টার্ড মোবাইল নম্বর/ইমেল আইডি/ঠিকানা উল্লেখ করে পরিবর্তিত তথ্য জানিয়ে, পরিবর্তিত ঠিকানার স্বপ্রত্যয়িত প্রমাণ সহ স্পিড পোস্টে বা রেজিস্টার্ড পোস্টে পাঠাতে হবে পর্ষদের চেয়ারম্যানের কাছে।

ফল বেরনোর পর শূন্যপদ অনুযায়ী সফল প্রার্থীদের সঙ্গে যোগাযোগ করবে সরকারের সংশ্লিষ্ট নিয়োগকারী দপ্তর। তারা নিয়োগপত্র দেওয়ার আগে প্রমাণপত্রাদিও আবার ভেরিফাই করবে। লক্ষ রাখা দরকার পর্ষদের ওয়েবসাইটেও, তাদের পক্ষ থেকে নতুন কোনো আপডেট থাকলে দেখার জন্য।

এইসব তথ্য জানতে পারবেন ও মোবাইল নম্বর/ইমেল আইডি/ঠিকানা বদলের নির্ধারিত বয়ান পাবেন এই লিঙ্কে: http://www.wbgdrb.in/urls/faq_24-8-2018.pdf