পশ্চিম মেদিনীপুরে অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা পদে ২৩

2326
0
Howrah Govt Job, WB Govt Jobs, Asha Kormi

পশ্চিম মেদিনীপুর জেলায় গড়বেতা-২ আইসিডিএস প্রকল্পের অধীনে অঙ্গনওয়াড়ি কর্মী ও অঙ্গনওয়াড়ি সহায়িকা পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

বিজ্ঞপ্তি নম্বর 117/ICDS/Gorbeta-2, Date ; 17/08/2018

শূন্যপদ: অঙ্গনওয়াড়ি কর্মী ৩ (জেনারেল ২, এসসি ১), অঙ্গনওয়াড়ি সহায়িকা ২০ টি পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা: অঙ্গনওয়াড়ি কর্মী: প্রাথীকে গড়বেতা-২ পঞ্চায়েত সমিতি এলাকার বাসিন্দা হতে হবে। দশম শ্রেণী উত্তীর্ণ হতে হবে। উচ্চতর যোগ্যতার প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

অঙ্গনওয়াড়ি সহায়িকা: প্রাথীকে গড়বেতা-২ পঞ্চায়েত সমিতি এলাকার বাসিন্দা হতে হবে। নিজেদের গ্রাম পঞ্চায়েতের শূন্যপদের জন্যেই আবেদন করতে পারবেন।  অষ্টম শ্রেণি উত্তীর্ণ হতে হবে। উচ্চতর যোগ্যতার প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

বয়সসীমা: ১৭ আগস্ট, ২০১৮ তারিখ অনুযায়ী সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে।

পরীক্ষা পদ্ধতি: ৯০ নম্বরের লিখিত পরীক্ষা নেওয়া হবে। এর মধ্যে ১৫ নম্বরের অষ্টম শ্রেনির মানের প্রবন্ধ, অষ্টম শ্রেনির মানের পাটিগণিত ২০ নম্বর, পুষ্টি, জনস্বাস্থ্য ও মহিলাদের অবস্থান সংক্রান্ত বিষয় ১৫ নম্বর, ইংরেজি ২০ নম্বর, সাধারণ জ্ঞান ২০ নম্বর। পরীক্ষার সম্ভ্যাব্য তারিখ ৪ নভেম্বর, ২০১৮।

আবেদন পদ্ধতি: আগামী ১২ সেপ্টেম্বর, ২০১৮ তারিখের মধ্যে আবেদন করতে হবে নির্ধারিত ফর্মে। পূরণ করা আবেদন পত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতা, বয়সের প্রমাণপত্র, জাতিগত শংসাপত্র (প্রয়োজনে) এবং অবশ্যই আপনার রেসিডেন্সিয়াল সার্টিফিকেট অর্থাৎ বাসস্থানের প্রমানপত্র লাগবে। সমস্ত প্রমাণপত্রের কপি স্ব-প্রত্যয়িত হতে হবে। এর সঙ্গে একটি ৫ টাকার স্ট্যাম্প সাঁটানো এবং একটি স্ট্যাম্প না সাঁটানো নিজের ঠিকানা লেখা খাম দিতে হবে। ৩টি নিজের স্বাক্ষর করা ছবিও দিতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা: “শিশু বিকাশ প্রকল্প আধিকারিক, গড়বেতা-২ সুসংহত শিশু বিকাশ সেবা প্রকল্প, গোয়ালতোড়, পশ্চিম মেদিনীপুর।

আবেদনের ফর্ম সহ বিস্তারিত বিজ্ঞপ্তি পাবেন এই লিঙ্কে: https://www.paschimmedinipur.gov.in/system/files/notification/untitled_2018082818284100.pdf

 

 

 

West Medinipur Jobs, West Bengal Jobs, WB Jobs, Current Jobs in West Bengal